ভারত-ইংল্যান্ড সিরিজে এবার ধারাভাষ্যকার হিসেবে অভিষেক করবে ভারতীয় দলের এই নিয়মিত ক্রিকেটার 1

 

আগামী ১২ মার্চ থেকে ভারত ও ইংল্যান্ডের মধ্যে সীমিত ওভারের সিরিজ শুরু হবে। সেই সময় ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিককে প্রথমবারের মতো কমেন্ট্রি করতে দেখা যাবে। কার্তিক কোনও ভারতীয় চ্যানেলের জন্য নয়, স্কাই স্পোর্টসের পক্ষে কমেন্ট্রি করবেন। দীনেশ কার্তিকের সঙ্গে কমেন্ট্রি বক্সে থাকবেন ইংল্যান্ডের পেস বোলার স্টুয়ার্ড ব্রডও। স্কাই স্পোর্টস তাদের টুইটার হ্যান্ডেলে এই তথ্য জানিয়েছে। ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচটি টি-২০ এবং তিনটি ওয়ানডে সিরিজ হবে।

দীনেশ কার্তিক অবসর ছাড়াই কমেন্ট্রি বক্সে যোগ দেওয়া ভারতীয় খেলোয়াড়দের তালিকায় অন্তর্ভুক্ত হলেন। কমেন্ট্রি বক্সে হরভজন সিং, রবিন উথাপ্পার মতো খেলোয়াড়দেরও দেখা যায়। একই সঙ্গে গৌতম গম্ভীর, পার্থিব প্যাটেলকে অবসরের পরে বিভিন্ন চ্যানেলের শোতে নিজেদের মতামত দিতে দেখা যায়।

ভারত-ইংল্যান্ড সিরিজে এবার ধারাভাষ্যকার হিসেবে অভিষেক করবে ভারতীয় দলের এই নিয়মিত ক্রিকেটার 2

নাসির হুসেন, ডেভিড লয়েড এবং আরও অনেক প্রাক্তন ইংল্যান্ড খেলোয়াড়রাও এই কমেন্ট্রি বক্সের অংশ হবেন। তবে এতে একমাত্র ভারতীয় ক্রিকেটার হিসেবে যোগ দেবেন দীনেশ কার্তিক। কার্তিক বর্তমানে বিজয় হাজারে ট্রফিতে তামিলনাড়ু দলের নেতৃত্ব দিচ্ছেন এবং টুর্নামেন্টটি শেষ হওয়ার পরেই তিনি এই কমেন্ট্রির কাজে অংশ হবেন।

ভারত-ইংল্যান্ড সিরিজে এবার ধারাভাষ্যকার হিসেবে অভিষেক করবে ভারতীয় দলের এই নিয়মিত ক্রিকেটার 3

২০১৯ সালে ক্রিকেট বিশ্বকাপের পর থেকে দীনেশ কার্তিক ধারাবাহিকভাবে ভারতীয় দলের বাইরে রয়েছেন। সম্প্রতি তার অধিনায়কত্বে তামিলনাড়ু দল সৈয়দ মুস্তাক আলী টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে বরোদাকে হারিয়ে শিরোপা জিতেছে। এছাড়াও ইংল্যান্ডের বিরুদ্ধে টি- ২০ সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত। সূর্যকুমার যাদব, ঈশান কিষান, রাহুল তেওয়াটিয়ার মতো তরুণ খেলোয়াড়দের এবার সুযোগ দেওয়া হয়েছে, আর ঋষভ পন্থ ও ভুবনেশ্বর কুমাররাও দলে ফিরেছেন। একই সঙ্গে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চোটের কারণে টি- ২০ সিরিজ মিস করা বরুণ চক্রবর্তীকেও দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.