ভিডিয়ো: রবীন্দ্র জাদেজা আর বিরাট কোহলির মধ্যে হওয়ার রেসের ভিডিয়োকে করা হয়েছে সবচেয়ে বেশি পছন্দ

বিসিসিআই সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলের সমস্ত ম্যাচের কিছু ভিডিও শেয়ার করতে থাকে। ২০১৮য় বিসিসিআই ভারতীয় দলের বেশ কিছু ম্যাচের ভিডিয়ো শেয়ার করেছে। এই মধ্যেই বিসিসিআই নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে জানিয়েছে যে ২০১৮ সালে কোন ভিডিয়োকে সবচেয়ে বেশিবার দেখা হয়েছে।

কোহলি আর জাদেজার দৌড়নোর ভিডিয়োকে দেখা হয়েছে সবচেয়ে বেশি
ভিডিয়ো: রবীন্দ্র জাদেজা আর বিরাট কোহলির মধ্যে হওয়ার রেসের ভিডিয়োকে করা হয়েছে সবচেয়ে বেশি পছন্দ 1
বিসিসিআই নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেক জানিয়েছে যে ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের চতুর্থ ওয়ানডে ম্যাচে রবীন্দ্র জাদেজা আর বিরাট কোহলির ফিল্ডিং চলাকালীন দৌড় হয়েছিল। এই ভিডিয়োকেই সবচেয়ে বেশি লোকে দেখছে। এই চতুর্থ ওয়ানডে ম্যাচ মুম্বাইয়ের ব্র্যাবোন ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।

জাদেজা জিতেছিলেন রেস
ভিডিয়ো: রবীন্দ্র জাদেজা আর বিরাট কোহলির মধ্যে হওয়ার রেসের ভিডিয়োকে করা হয়েছে সবচেয়ে বেশি পছন্দ 2
আসলে এই চতুর্থ ওয়ানডে ম্যাচ চলাকালীন ওয়েস্টইন্ডিজের ওপেনার চন্দ্রপল হেমরাজ প্রথম ওভারের চতুর্থ বলে একটু দুর্দান্ত কভার ড্রাইভ মারেন। এই বলের পেছনে কভার আর পয়েণ্টে ফিল্ডিং করা বিরাট আর জাদেজা দুজনেই দৌড়ন। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আর রবীন্দ্র জাদেজা দুজনেই দ্রুত বলের দিকে দৌড়চ্ছিলেন কিন্তু বিরাট কোহলিকে এই রেসে রবীন্দ্র জাদেজা পেছনে ফেলে দেন আর তিনি স্লাইড করে বিরাট কোহলির আগে বল ধরে নেন আর এইভাবে দুজনের রেসে জাদেজা জয় লাভ করেন।
জানিয়ে দিই যে এই সময় কমেন্ট্রি বক্সে সঞ্জয় মঞ্জরেকর কমেন্ট্রি করছিলেন। তিনি এই দুজনের মধ্যে ফিল্ডিং করার সময় হওয়া রেসের ব্যাপারে কথা বলেন আর শেষ তিনি নিজের কমেন্ট্রি বক্স থেকে রবীন্দ্র জাদেজাকে এই রেসের বিজয়ী ঘোষণা করেন।

এখানে দেখুন বিসিসিআই দ্বারা জাদেজা আর কোহলির দৌড়োনোর ভিডিয়ো

Leave a comment

Your email address will not be published.