IPL 2022: রাহুল ত্রিপাঠিকে এখনও পর্যন্ত ভারতীয় দলে সুযোগ না দেওয়ায় এই তারকা খেলোয়াড় বিস্মিত, বললেন...

আইপিএলের ইতিহাসে এমন কিছু খেলোয়াড় রয়েছেন, যারা এই মঞ্চে নিজেদের প্রতিভাকে প্রমাণ করেছেন আর ভারতীয় দলে জায়গা করে নিয়েছেন। এদের মধ্যে বড় বড় নাম মজুত রয়েছেন, যাদের মধ্যে বুমরাহ, হার্দিক পাণ্ডিয়ার মতো নামও শামিল রয়েছে যারা আজ ভারতীয় ক্রিকেটের সুপারস্টার খেলোয়াড় হিসেবে পরিচিত।

রাহুল ত্রিপাঠি এখনও পর্যন্ত পাননি ভারতীয় দলে সুযোগ

IPL 2022: রাহুল ত্রিপাঠিকে এখনও পর্যন্ত ভারতীয় দলে সুযোগ না দেওয়ায় এই তারকা খেলোয়াড় বিস্মিত, বললেন... 1

এইভাবে আইপিএল বেশকিছু তরুণ খেলোয়াড়কে ভারতীয় দলে আসার সুযোগ দিয়েছে, কিন্তু এমন একটা নামও রয়েছে যিনি আইপিএলের মঞ্চে গত বেশকিছু মরশুম ধরে নিজের প্রতিভা দেখাচ্ছেন, কিন্তু এখনও পর্যন্ত তিনি সিনিয়র দলে সুযোগ পাননি। এই খেলোয়াড় হলেন মহারাষ্ট্রের তরুণ তারকা ব্যাটসম্যান রাহুল ত্রিপাঠি। রাহুল ত্রিপাঠি আইপিএলে ২০১৭ সাল থেকেই খেলছেন, তারপর থেকেই তিনি আলাদা আলাদা দলের হয়ে খেলে দুর্দান্ত প্রদর্শন করেন, কিন্তু তা সত্ত্বেও তিনি ভারতীয় দলে সুযোগ পাননি।

রাহুল ত্রিপাঠি এই মরশুমেও করছেন দুর্দান্ত প্রদর্শন

IPL 2022: রাহুল ত্রিপাঠিকে এখনও পর্যন্ত ভারতীয় দলে সুযোগ না দেওয়ায় এই তারকা খেলোয়াড় বিস্মিত, বললেন... 2

রাহুল ত্রিপাঠি গত কিছু মরশুম ধরে নিয়মিত দুর্দান্ত প্রদর্শন করছেন, এবারও সেই প্রদর্শন বজায় রয়েছে। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলা রাহুল ত্রিপাঠির ব্যাট এই মরশুমেও প্রচুর রান করছে। এই মরশুমে এখনও পর্যন্ত ৮টি ম্যাচে প্রায় ৪৬ গড়ে আর ১৭৪ স্ট্রাউকরেটে তিনি ২২৮ রান করেছেন। এই মরশুমে রাহুল নির্ভয়ে খেলছেন যেমনটা তিনি আগেও করেছেন। এই কারণে সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ ডেল স্টেইন রাহুল ত্রিপাঠিকে এখনও পর্যন্ত ভারতীয় দলে নির্বাচিত না করায় বিস্মিত হয়েছেন।

রাহুল ত্রিপাঠি জায়গা না পাওয়া বিস্মিত ডেল স্টেইন

IPL 2022: রাহুল ত্রিপাঠিকে এখনও পর্যন্ত ভারতীয় দলে সুযোগ না দেওয়ায় এই তারকা খেলোয়াড় বিস্মিত, বললেন... 3

ডেইল স্টেন স্পোর্টস ক্রিড়ার সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে বলেন,

“আমার এটা নিশ্চিত মতামত যে রাহুল ত্রিপাঠি ভারতীয় টি-২০ দলে জায়গা পাওয়ার প্রবল দাবিদার। আইপিএল এমন একটা প্ল্যাটফর্ম যেখানে খেলোয়াড়রা দুর্দান্ত প্রদর্শন করার সুযোগ পায়। ভারতীয় দলের জন্য খেলোয়াড়দের নির্বাচন এখান থেকেই হয়। এটা দেখে যথেষ্ট অদ্ভুত লাগছে যে ওকে এখনও পর্যন্ত ভারতীয় দলের হয়ে খেলার সুযোগ দেওয়া হয়নি।”

Leave a comment

Your email address will not be published.