এই তারকা বললেন, রবীন্দ্র জাদেজা সমস্ত ফর্ম্যাটে সবচেয়ে ভরসাযোগ্য ক্রিকেটারদের মধ্যে একজন

রবীন্দ্র জাদেজা এমন একজন ক্রিকেটার যিনি তিন বিভাগেই প্রদর্শন করেন। যেখানে তিনি নিজের দুর্দান্ত বোলিংয়ে ভারতীয় দলকে উইকেট এনে দেন, অন্যদিকে তিনি ব্যাটিংয়েও উপযোগী ইনিংস খেলেন। ফিল্ডিংয়ে তো তার কোনো তুলনাই নেই। বুধবার জাদেজার সমর্থকদের জন্য একটি ভীষণই ভালো খবর এসেছিল। আসলে তাকে একটি দুর্দান্ত খেতাব দেওয়া হয়।

উইজডেন দ্বারা নির্বাচিত হয়েছেন ‘সবচেয়ে মূল্যবান টেস্ট খেলোয়াড়’

এই তারকা বললেন, রবীন্দ্র জাদেজা সমস্ত ফর্ম্যাটে সবচেয়ে ভরসাযোগ্য ক্রিকেটারদের মধ্যে একজন 1

ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জদেজাকে উইজডেন দ্বারা ২১ শতকের ভারতের সবচেয়ে মূল্যবান টেস্ট খেলোয়াড় নমিনেট করা হয়। ৩১ বছর বয়সী রবীন্দ্র জাদেজা একজন প্রভাবশালী বোলার হিসেবে ছিলেন, কিন্তু গত ২ বছরে তার ব্যাটিংয়েও যথেষ্ট উন্নতি হয়েছে। ফিল্ডিং তার সবসময়ই দুর্দান্ত থেকেছে, যে কারণে তাকে এই খেতাব দেওয়া হয়েছে।

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন দিল রবীন্দ্র জাদেজাকে শুভেচ্ছা

এই তারকা বললেন, রবীন্দ্র জাদেজা সমস্ত ফর্ম্যাটে সবচেয়ে ভরসাযোগ্য ক্রিকেটারদের মধ্যে একজন 2

নিজেদের একটি বয়ান প্রকাশ করে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন বলেছে, “সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন থেকে সকলেই সৌরাষ্ট্রের সুপার সিং রবীন্দ্র জাদেজাকে ২১ শতকের মোস্ট ভ্যালুয়েবল টেস্ট প্লেয়ার হিসেবে উইজডেন দ্বারা সম্মানিত করার জন্য হার্দিক শুভেচ্ছা”
সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জয়দেব শাহ রবীন্দ্র জাদেজাকে শুভেচ্ছা জানিয়ে বলেন, “রবীন্দ্রর মধ্যে অদ্ভুত প্রতিভা রয়েছে আর সমস্ত ফর্ম্যাটে সবচেয়ে বিশ্বসনীয় ক্রিকেটার। ও বল আর ব্যাটে অসাধারণ প্রদর্শন করে আর ওর ফিল্ডিংও অসাধারণ। ওর কাছে বেশকিছু ক্ষমতা রয়েছে। আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি ঘরোয়া ক্রিকেটেও ও একজন গেমচেঞ্জার”।

জাদেজাও উইজডেনকে জানিয়েছিলেন ধন্যবাদ

এই তারকা বললেন, রবীন্দ্র জাদেজা সমস্ত ফর্ম্যাটে সবচেয়ে ভরসাযোগ্য ক্রিকেটারদের মধ্যে একজন 3

উইজডেন দ্বারা সবচেয়ে মূল্যবান টেস্ট খেলোয়াড়ের উপাধি পাওয়ার পর রবীন্দ্র জাদেজা উইজডেনকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লেখেন, “ধন্যবাদ উইজডেন। আমাকে ইন্ডিয়ার মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার করার জন্য ধন্যবাদ। আমি নিজের সমস্ত সতীর্থ, কোচ, সমর্থক আর শুভান্যুধায়ীদের আমাকে সমর্থনের জন্য ধন্যবাদ দিতে চাই। কারণ আমার উদ্দেশ্য আমাদের দেশের জন্য নিজের সর্বশ্রেষ্ঠ দেওয়া। জয় হিন্দ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *