আর্চারের ব‍্যবহারে চটলেন এই প্রাক্তন তারকা ক্রিকেটার করলেন এই টুইট ! 1

বড়সড়ো রকমের কোনও বিপত্তি ঘটতেই পারতো,যদিও এমনটা হয়নি। লর্ডসে চলতি এ্যসেজে জোফ্রা আর্চারের বাউন্সার সজোরে এসে লাগে স্টিভ স্মিথের হেলমেটে। তার গতিবেগ ছিলো এতোটাই যে বেশ কিছুক্ষন মাটিতেই পড়েছিলেন যন্ত্রণা ক্লিষ্ট আর্চার।ঘটনার পরপরই অন‍্যান ইংল্যান্ডের ক্রিকেটারেরা স্মিথের দিকে এগিয়ে গেলেও, এগিয়ে যাননি আর্চার।

আর্চারের ব‍্যবহারে চটলেন এই প্রাক্তন তারকা ক্রিকেটার করলেন এই টুইট ! 2

তার এমন ব‍্যবহারে বেজায় চটেছেন প্রাক্তন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব আখতার। পরবর্তী সময়ে একটি টুইটে তিনি লেখেন।” বাউন্সার খেলার অঙ্গ, তবে কোনও বোলারের করা বাউন্সারে যদি কোনও ব‍্যাটসম‍্যান আহত হয় ,তখন সেই বোলারের উচিত সেই ব‍্যাটসম‍্যানের দিকে এগিয়ে যাওয়া।কিন্তু আর্চার যা করেছে তা কখনো অভিপ্রেত নয়।আমি সবসময় ব‍্যাটসম‍্যানের দিকে ছুটে যেতাম ” ।

এদিন ম‍্যাচে নজরকাড়া পারফরম্যান্স ছিলো স্মিথের।বৃষ্টি বিঘ্নিত এই ম‍্যাচে তার ব‍্যাটিং ছিলো দৃষ্টিনন্দন।ম‍্যাচে ২৪.১ ওভারের খেলা হওয়া এই ম‍্যাচে সবচেয়ে আকর্ষনীয় ছিলো স্মিথের ব‍্যাটিং যা দর্শকদের মনোমুগ্ধ হয়েছে।শুধু ব‍্যাটিং নয়, বোলিং ছাড়াতে যে বুদ্ধিদিপ্ততা দেখিয়েছে তা এক কথায় অনন্য।

কিন্ত সমস্যার সূত্রপাত হয় আর্চারের বোলিং করার সময়।এর আগে অবধি তার দৃষ্টি নন্দন ব‍্যাটিং মোহিত করেছে সকলকে।এমনকি এর আগের টেস্টে দুই ইনিংসে শতরান করেছিলেন তিনি।

https://twitter.com/s8j7s/status/1162720531445161985

https://twitter.com/i_BeingArsalan/status/1162736976396558336

অন‍্যদিকে ইতিমধ্যে এ্যসেজের প্রথম টেস্টে জয়লাভ করেছে অস্ট্রেলিয়া।এই ম‍্যাচেই দুরন্ত প্রত‍্যাবর্তন স্টিভ স্মিথের।ইতিমধ্যে এ্যসেজের প্রথম টেস্টে জোড়া শতরান করেছেন তিনি , আর এই দুই শতরানের সুযোগ টেস্ট ক্রিকেটের রেকর্ড বুকে তিনি ছুঁয়ে ফেললেন বিরাটকে।২৫ টি টেস্ট শতরানের মালিক স্মিথ এখন একই আসনে বসলেন বিরাট কোহলি এবং ইনজামাম উল হকের পাশে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *