সন্জয় মান্জেরেকর কে এইবার কড়া ভাষায় আক্রমণ করলেন এই তারকা ভারতীয় ক্রিকেটার 1

চলতি বিশ্বকাপে ভারতীয় দলের পরিবর্ত ফিল্ডার হিসেবে বেশ কিছু ম‍্যাচে মাঠে নামতে দেখা গেছে তাকে।নিয়েছেন কিছু চমকপ্রদ ক‍্যাচ ও। যদিও এখনো অবধি প্রথম একাদশে সুযোগ হয়নি ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার। ইতিমধ্যে অনেকেই প্রথম দলে তাকে খেলানোর দাবি তুলেছেন।যদিও বিষয়টি কে তেমন একটা পাত্তা দেয়নি ম‍্যানেজমেন্ট।

সন্জয় মান্জেরেকর কে এইবার কড়া ভাষায় আক্রমণ করলেন এই তারকা ভারতীয় ক্রিকেটার 2

এরই মাঝে তপ্ত বাক‍্য বিনিময়ে জড়ালেন এই জাদেজা, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বর্তমানে ধারাভাষ্যকার সন্জয় মান্জেরেকরের সাথে।সমস‍্যার সূত্রপাত হয় বাংলাদেশ ম‍্যাচের আগে।সেই সময় ভারতীয় ক্রিকেট দলের সহকারী কোচ সন্জয় বাঙ্গার দলে সুযোগ পেতেই পারে জাদেজা এমনটাই জানিয়েছিলেন।পরবর্তী সময়ে এবিষয়ে সঞ্জয়ের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, তিনি জাদেজা কে প্রথম দলে দেখতে পছন্দ করবেন কি না , এই প্রশ্নের জবাবে না বলেন সন্জয়।শুধুমাত্র তাই নয়,জাদেজা কে তিনি ” বিটস এ্যন্ড পিসেস ” ক্রিকেটার মনে করেন, শুধু তাই নয়, একদিকে যখন যাদের অলরাউন্ড খেলার দক্ষতার বিষয়টিকে সামনে রেখে তাকে প্রথম একাদশে সুযোগ দেওয়ার দাবি উঠছে, ঠিক সেই সময় সন্জয়ের মন্তব্য আবার ভিন্ন , তার মতে শুধু মাত্র স্পিন বোলিং করার জন্য জাদেজার মতো একজন ক্রিকেটার কে পন্চাশ ওভারের ক্রিকেট দলে কখনও রাখবেন না তিনি।

সন্জয় মান্জেরেকর কে এইবার কড়া ভাষায় আক্রমণ করলেন এই তারকা ভারতীয় ক্রিকেটার 3

মান্জেরেকরের এমন মন্তব্য একেবারেই ভালো ভাবে নেননি জাদেজা, পরবর্তী সময়ে টুইটে পাল্টা দেন তিনিও।লেখেন প্রাক্তন ওই ভারতীয় ক্রিকেটারের তুলনায় বেশ ম‍্যাচ খেলেছেন তিনি। এবং এখনও খেলেছেন তিনি।তাই কেউ যা এ্যচিভ করেছে তাকে সন্মান দেওয়ার পরামর্শ দিয়েছেন জাদেজা সঞ্জয়কে । পরবর্তী সময়ে জাদেজার এই টুইট ভাইরাল হতে খুব একটা সময় লাগেনি।যদিও জাদেজার করা মন্তব্যের পরিপ্রেক্ষিতে এখনো কিছু বলতে শোনা যায়নি মান্জেরেকর কে।

সন্জয় মান্জেরেকর কে এইবার কড়া ভাষায় আক্রমণ করলেন এই তারকা ভারতীয় ক্রিকেটার 4

প্রসঙ্গত, গতকাল এজবাস্টনে বাংলাদেশের বিরুদ্ধে জয়ের মধ্যে দিয়ে ফের আরেকবার বিশ্বকাপের সেমিফাইনালে পৌছে গেলো ভারত। বিরাটরা ২৮ রানে হারিয়ে দিলো শাকিব দের। এদিন টসে জিতে প্রথমে ব‍্যাটিং করার সিদ্ধান্ত নেয় বিরাট। এজবাস্টনে ফের আরেকবার ” হিটম‍্যান ” এর দাপট দেখলো গোটা বিশ্বের ক্রিকেট প্রেমী মানুষেরা।শুরু থেকে বিস্ফোরক ব‍্যাটিং করে রোহিত শর্মা আউট হন ৯২ বলে ১০৪ রান করে।অন‍্যদিকে তাকে যোগ্য সঙ্গত দেয় কে এল রাহুল তিনি করেন ৯২ বলে ৭৭ ।দুজন মিলে এদিন প্রথম উইকেটে যোগ করেন ১৮০ । যা বিশ্বকাপের মন্চে ভারতের ওপেনিং জুটির সর্বোচ্চ রান ।পরবর্তী সময়ে ঋষভ পন্থ ( ৪৮ ) এবং ধোনি ( ৩৫ ) রান যোগ করে স্কোর বোর্ডে।৫০ ওভার শেষে ভারতের স্কোর দাড়ায় ৩১৪ ।জবাবে ব‍্যাট করতে নেমে ফের শাকিব আল হাসান এবং সইফুদ্দিন চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি বাংলাদেশের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *