ক্রমশ সেমিফাইনালের দিকে এগোচ্ছে এবারের ক্রিকেট বিশ্বকাপ। ইতিমধ্যে জমে উঠেছে শেষ চারে যাওয়ার লড়াই। প্রথম দিকে বিধ্বস্ত ভাবে শুরু করলেও পরবর্তী সময়ে সাউথ আফ্রিকা এবং নিউজিল্যান্ডের বিপক্ষে দুরন্ত জয়ের মধ্যে দিয়ে সেমিফাইনালে যাওয়ার দৌড়ে ফিরে এসেছে পাকিস্তান।অন‍্যদিকে শ্রীলঙ্কা,অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হারের পর সেমিফাইনালে যাওয়ার পথ খানিকটা কন্টকময় করে তুলেছে ।এমন একটি পরিস্থিতির মধ্যে দিয়ে আগামী রোববার ভারতের মুখোমুখি হতে চলেছে।এদিন ইংল্যান্ড ম‍্যাচ জিতলে কঠিন হয়ে পড়বে পাকিস্তানের সেমিফাইনাল যাওয়া, তাহলে এই ম‍্যাচে কাকে সাপোর্ট করবেন পাকিস্তান ক্রিকেট ভক্তরা? সম্প্রতি এমনই প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক নাসের হুসেন। পাক ক্রিকেট সমর্থকদের উদ্দেশ্যে।

এইবার পাকিস্তান ক্রিকেট সমর্থকদের খোঁচা দিলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ! 1

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপে শুরু থেকেই দুরন্ত ফর্মে পাওয়া গেছে ইংল্যান্ড কে।শুরু থেকেই তারা জিতে এসেছে একের পর এক দুরন্ত সব ম‍্যাচ।তার পর টুর্নামেন্টের মাঝপথে হঠাৎ করে কেমন যেন খেই হারিয়ে ফেলে পর পর ম‍্যাচ হেরে চলতি টুর্নামেন্টে সেমিফাইনালে যাওয়ার পথ খানিকটা কঠিন করে ফেলেছে তারা।অন‍্যদিকে ইতিমধ্যে একের পর এক দারুণ পারফরম্যান্স এর মধ্যে দিয়ে ইতিমধ্যে সেমিফাইনালে যাওয়ার অন‍্যতম দাবিদার হয়ে উঠেছে পাকিস্তান, শ্রীলঙ্কা এবং বাংলাদেশ।অর্থাৎ এর মধ্যে যে কোনও নিজেদের সেমিফাইনালে যাওয়ার পথ করে নিতে পারে প্রশস্ত।যদিও এই সব কয়টি দলের মধ্যে সরফরাজের দল এগিয়ে সেমিফাইনালে যাওয়ার ক্ষেত্রে, কারন তাদের পরবর্তী ম‍্যাচ গুলোর প্রতিপক্ষ।

আগামী ৩০ শে জুন এজবাস্টনে মুখোমুখি হতে চলেছে ইংল্যান্ড – ভারত। এইদিন এই ম‍্যাচ যদি মর্গ‍্যানরা জেতে তাহলে পাকিস্তানের পক্ষে সেমিফাইনালে যাওয়া অনেকটা কঠিন হয়ে পড়বে।তাহলে পাকিস্তান ক্রিকেট সমর্থকরা কি তাহলে এদিন ভারতের জয়ের জন্য প্রার্থনা করবে ? এ বিষয়টি কে তুলে ধরে হুসেন পাক ক্রিকেট ভক্তদের উদ্দেশ্যে টুইটে প্রশ্ন করেন কাদের তারা সমর্থন করছেন এদিনের এই ভারত – ইংল্যান্ড ম‍্যাচে ? যদিও বিষয়টি নেহাত মজার ছলেই বলেছিলেন তিনি।

এইবার পাকিস্তান ক্রিকেট সমর্থকদের খোঁচা দিলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ! 2

হুসেনের এমন টুইটের পর সেই টুইটে রিটুইট করেন পিটারসন।লেখেন ওই এক ই ম‍্যাচে নাসের তুমি কাকে সমর্থন করছো ? প্রসঙ্গত, এ ফাঁকে বলে রাখা ভালো ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার নাসের হুসেনের জন্ম ভারতের চেন্নাইয়ে।তাই তাকে খানিকটা খোঁচা দিয়ে এই প্রশ্ন করেন পিটারসন।কারন হুসেনের জন্ম চেন্নাইয়ে।পাল্টা দেন হুসেন ও ,লেখেন অবশ্যই ইংল্যান্ড, যেমন তুমি ” ইংল্যান্ড বনাম সাউথ আফ্রিকার রাগবি বিশ্বকাপের ম‍্যাচে ইংল্যান্ড কে সাপোর্ট করো “।প্রসঙ্গত, পিটারসনের জন্ম সাউথ আফ্রিকায়।

SHARE

আরও পড়ুন

পিঙ্ক – বল টেস্টের পরিপ্রেক্ষিতে স্পিনারদের প্রসঙ্গে মন্তব্য করলেন হরভজন সিং

আগামী শুক্রবার অর্থাৎ ২২ শে নভেম্বর প্রথম বারের মতো ইডেনে ডে - নাইট টেস্ট খেলতে নামছে ভারত...

রিপোর্টস: সৌরভের নতুন সিদ্ধান্ত, আট বা ১০টি নয় আইপিএলে এতগুলো দল নেবে অংশ

রিপোর্টস: সৌরভের নতুন সিদ্ধান্ত, আট বা ১০টি নয় আইপিএলে এতগুলো দল নেবে অংশ
ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ভারতের মানুষের কাছে একটা উৎসবের মতো। এই আইপিএল উৎসবের ভারতের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা...

INDvsBAN: বিরাট কোহলির কাছে কলকাতা টেস্টে এই বিশ্বরেকর্ড গড়ার সুযোগ

ভারত আর বাংলাদেশের দল ডে-নাইট টেস্টের জন্য প্রস্তুত। ভারতের সঙ্গেই বাংলাদেশের জন্যও এটা প্রথম ডে-নাইট টেস্ট হতে...

আইপিএল ২০২০ নিলামে এই ৩ খেলোয়াড়দের উপর থাকবে মুম্বাই ইন্ডিয়ান্সের নজর

আইপিএল ২০২০ নিলামে এই ৩ খেলোয়াড়দের উপর থাকবে মুম্বাই ইন্ডিয়ান্সের নজর
আইপিএল ২০২০র নিলামের জন্য সমস্ত ফ্রেঞ্চাইজিগুলি ঘরোয়া ক্রিকেটের উদীয়মান তারকাদের সঙ্গে সঙ্গে বিদেশী প্রতিভাদের প্রতিও কড়া নজর...

WIvsIND: টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত, বেশকিছু তারকা খেলোয়াড়ের হল প্রত্যাবর্তন

WIvsIND: টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত, বেশকিছু তারকা খেলোয়াড়ের হল প্রত্যাবর্তন
ওয়েস্টইন্ডিজের দল পরের মাসে ভারত সফরে আসছে। দুই দলের মধ্যে ৩টি টি-২০ ম্যাচ আর ৩টি ওয়ানডে খেলা...