ভারতীয় সমর্থকদের জন্য খারাপ খবর, চোটের কারণে ৬ মাসের জন্য ক্রিকেট থেকে ছিটকে গেলেন এই তারকা

ভুবনেশ্বর কুমার এমন একজন বোলার যে নতুন বলকে দুই দিকেই সুইং করাতে পারেন। ডেথ ওভার্সেও তিনি যথেষ্ট সফল, কারণ তার কাছে ডেথ ওভারের জন্য নাকল বল, স্লোয়ার বল আর সঠিক ইয়র্কার মজুত রয়েছে। তিনি বর্তমান সময়ে ভারতীয় দলের সর্বশ্রেষ্ঠ জোরে বোলারদের মধ্যে একজন।

আইপিএল ২০২০ চলাকালীন হয়েছিলেন আহত

ভারতীয় সমর্থকদের জন্য খারাপ খবর, চোটের কারণে ৬ মাসের জন্য ক্রিকেট থেকে ছিটকে গেলেন এই তারকা 1

সানরাইজার্স হায়দ্রাবাদের প্রধান জোরে বোলার ভুবনেশ্বর কুমার হিপ ইঞ্জিওরির কারণে আইপিএলের মাঝপথ থেকেই ছিটকে গিয়েছিলেন। তার জায়গায় দলে ইয়ারা পৃথ্বীরাজকে শামিল করা হয়েছিল। এর মধ্যে ভুবনেশ্বর কুমারের চট নিয়ে আরও একটি বড়ো আপডেট সামনে এসেছে। কিন্তু এই আপডেট সমর্থকদের জন্য যথেষ্ট খারাপ।

ভুবনেশ্বর কুমার ৬ মাসের জন্য ক্রিকেট থেকে দূরে

ভারতীয় সমর্থকদের জন্য খারাপ খবর, চোটের কারণে ৬ মাসের জন্য ক্রিকেট থেকে ছিটকে গেলেন এই তারকা 2

৩০ বছর বয়সী ভুবনেশ্বর কুমার বর্তমানে ব্যাঙ্গালোরের জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে নিজের চোট থেকে সুস্থ হচ্ছেন আর তিনি রিহ্যাবিলিটেশন প্রক্রিয়ার মধ্যে রয়েছেন। তাকে নিয়ে বড়ো খবর সামনে এসেছে যে তিনি এখন ছয় মাসের জন্য ক্রিকেট থেকে দূরে থাকবেন। ভুবনেশ্বর কুমার ২ অক্টোবর আইপিএল চলাকালীন চোট লেগেছিল আর এখন তিনি আইপিএল ২০২১ এই মাঠে নামবেন। তিনি প্রায় ৬ মাস ক্রিকেট থেকে দূরে থাকবেন যা নিশ্চিতভাবেই সমর্থকদের জন্য খারাপ খবর।

ভুবনেশ্বর কুমারের ভাগ্য খারাপ চলছে

ভারতীয় সমর্থকদের জন্য খারাপ খবর, চোটের কারণে ৬ মাসের জন্য ক্রিকেট থেকে ছিটকে গেলেন এই তারকা 3

স্পোর্টস ফিজিও থেরাপিস্ট হিথ ম্যাথিউজ যিনি মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গেও যুক্ত তিনি জানিয়েছেন যে ভুবনেশ্বর কুমার ক্লাসিক চোট পেয়েছেন। তিনি বলেছেন যে, “এই জোরে বোলারের সঙ্গে এই সমস্যা রয়েছে যে গত কিছু বছর ধরে ভুবনেশ্বর কুমারের ভাগ্য ওর সহায় হচ্ছে না আর ও যথেষ্ট চোট পেয়ে চলেছে। কখনও পিঠে টান, সাইড স্ট্রেন তো কখনও হ্যামস্ট্রিং স্ট্রেন। এই সবকিছুই লোয়ার ব্যাক এরিয়ায়, যা প্রায়ই বোলারদের জন্য বড়ো সমস্যা তৈরি করে দেয়”।

ভুবনেশ্বর কুমারের এখনও পর্যন্ত ক্রিকেট কেরিয়ার দুর্দান্ত থেকেছে। তিনি ভারতের হয়ে ২১টি টেস্ট ম্যাচে ৬৩টি উইকেট হাসিল করেছেন। অন্যদিকে নিজের খেলা ১১৪টি ওয়ানডে ম্যাচে ১৩২টি উইকেট নিয়েছেন। তিনি নিজের খেলা ৪৩টি তি-২০ আন্তর্জাতিক ম্যাচে ৪১টি উইকেট নিয়েছেন। এছাড়াও আইপিএলের ১১৭টি ম্যাচেও তিনি ১৩৩টি উইকেট পেয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *