আইপিএল ২০২১ এর জন্য জোরকদমে প্রস্তুতি সারছেন এই তারকা ক্রিকেটার, দেখুন ভিডিও 1

গত বছর সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল খেলেননি ভারতীয় দলের প্রাক্তন তারকা ক্রিকেটার সুরেশ রায়না। তবে এই বছর আইপিএলে খেলতে দেখা যাবে রায়নাকে। দলের দীর্ঘদিনের এই ম্যাচ উইনারকে ফ্র্যাঞ্চাইজি দল চেন্নাই সুপার কিংস ধরে রেখেছে। আবারও দলের নেতৃত্ব দেবেন ধোনি। এই বছর আইপিএল শুরু হতে চলেছে আগামী ৯ এপ্রিল থেকে। গত বছর চেন্নাই দলের পারফরম্যান্স খুব খারাপ ছিল এবং দল আইপিএলের ইতিহাসে প্রথমবারের মতো প্লে অফে জায়গা করতে পারেনি। রায়না এবার দলকে সাফল্য দিতে চেষ্টা করবেন। তাই লিগ শুরুর আগে রায়না জোর অনুশীলন করছে এবং এবার কোনও কমতি রাখতে চাইছেন না তিনি।

আইপিএল ২০২১ এর জন্য জোরকদমে প্রস্তুতি সারছেন এই তারকা ক্রিকেটার, দেখুন ভিডিও 2

রায়না তার অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আগামী মরশুমের জন্য পুরো প্রস্তুতি।’ এই ভিডিওতে তাকে স্থানীয় বোলারদের বলের উপর মারাত্মক সব শট মারতে দেখা গেছে। সুরেশ রায়না আইপিএলের ১৩ তম মরসুমে চেন্নাই সুপার কিংস দলের সাথে সংযুক্ত আরব আমিরশাহিতে গিয়েছিলেন, কিন্তু ব্যক্তিগত কারণে তিনি কোনও ম্যাচ না খেলেই আইপিএল শুরু আগে ভারতে ফিরে এসেছিলেন। রায়নার এই সিদ্ধান্তের পরে তার এবং টিম ম্যানেজমেন্টের মধ্যে কিছুটা দ্বন্দ্ব হওয়ার খবর পাওয়া গিয়েছিল। আশা করা হয়েছিল যে এবার সিএসকে তাকে দলে নাও রাখতে পারে, তবে ঘটেছে বিপরীতই।

 

View this post on Instagram

 

A post shared by Suresh Raina (@sureshraina3)


আইপিএলে নিজের নামে রায়নার বেশ কয়েকটি রেকর্ড রয়েছে। বাঁহাতি এই ব্যাটসম্যান সিএসকে-তে খেলে ৩৩.২৮ গড়ে ৪৫২৭ রান করেছেন, আইপিএল-র বেশি ম্যাচ খেলার রেকর্ডটিও রায়না করেছিলেন, যা আগের মরসুমে মহেন্দ্র সিং ধোনি ভেঙে দিয়েছিলেন। গুজরাট লায়ন্সের হয়ে আইপিএলে দুটি মরসুমে অধিনায়কত্বও করেছেন রায়না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *