জয়ের কাছে থাকা ভারতীয় শিবিরে দুঃসংবাদ, চোট পেয়ে মাঠ ছেড়ে বেরোলেন এই তারকা ক্রিকেটার 1

চলতি বক্সিং ডে টেস্টে চালকের আসনে রয়েছে টিম ইন্ডিয়া। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়াকে ১৯৫ রানে অল আউট করে দিয়েছিলেন ভারতীয় বোলাররা। আর এরপর অজিঙ্ক রাহানের দুরন্ত শতরান এবং রবীন্দ্র জাদেজার দায়িত্বশীল অর্ধশতরানের জেরে ভারত ৩২৬ রান করে। এমন অবস্থায় তৃতীয় দিনেও হটসিটে ছিল টিম ইন্ডিয়া। কিন্তু অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংস চলাকালীনই অশনি সংকেত পেল ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

India (IND) vs Australia (AUS) 2nd Test Day 1 highlights: Australia fall  apart as Paine, Wade and Head depart - India Today

বল করার সময় হঠাতই পায়ে চোট অনুভব করেন ভারতের তারকা পেসার উমেশ যাদব, আর এর ফলে মাঠ ছেড়ে বেরিয়ে যান তিনি। শুরুর দিকে বেশ ভালো বোলিং করছিলেন উমেশ। নিজের দ্বিতীয় ওভারেই তিনি আউট করেন অসি ওপেনার জো বার্নসকে। দুরন্ত লাইন ও লেংথে ব্যতিব্যস্ত করে তুলেছিলেন অসি ব্যাটসম্যানদের। কিন্তু এমন সময় পায়ে হ্যাঁচকা টান ধরে উমেশের, আর ওভারের মাঝেই তিনি ব্যাথা অনুভব করেন।

Umesh Yadav

নিজের চতুর্থ ওভার বল করার মাঝেই হঠাতই রান আপ পূরণ করতে পারেননি ভারতের এই স্পিডস্টার। হাঁটু ধরে বেশ অস্বস্তি অনুভব করছিলেন উমেশ। সেই সময় তিনি ইশারা করে দলের ফিজিওকে ডেকে পাঠান, আর তারপর মাঠেই কিছুক্ষণ উমেশের সেবা শুশ্রূষা করা হয়। কিন্তু চোটটি আরও বাড়ায় উমেশকে সঙ্গে সঙ্গে মাঠ থেকে বের করে আনেন ভারতীয় দলের ফিজিও। আর এর ফলে ওভারের বাকি বলগুলি করেন তরুণ পেসার মহম্মদ সিরাজ।

India vs Australia: Umesh Yadav suffers injury, hobbles off the field |  Cricket News - Times of India

ভারতীয় টিম ম্যানেজমেন্ট চাইবে যাতে উমেশের এই চোট খুব বেশি গুরুতর না হয়। ইতিমধ্যেই তাকে স্ক্যানের জন্য পাঠানো হয়েছে। আশঙ্কা করা হচ্ছে, কাফ মাসলে চোট পেয়েছেন উমেশ। আর যদি চোট গুরুতর হয়, তাহলে বাকি দুই টেস্ট থেকে ছিটকে যাবেন উমেশ। আর সেটা হয়ত ভারতীয় টিম ম্যানেজমেন্ট তথা ভারতীয় ক্রিকেটপ্রেমীদের কাছে দুঃস্বপ্নের বিষয় হবে।

Australia A vs Indians, Day 2: Umesh Yadav Impresses But Cameron Green  Frustrates Visitors With Century | Cricket News

একেই চোটের রিহ্যাব সারার জন্য চলতি টেস্ট সিরিজে নেই অভিজ্ঞ পেসার ইশান্ত শর্মা, এদিকে প্রথম টেস্টে প্যাট কামিন্সের বাউন্সার হাতে লাগায় গোটা সিরিজের জন্য ছিটকে যান আর এক তারকা পেসার মহম্মদ শামি। এবার যদি উমেশ যাদবও চোট পেয়ে বেরিয়ে যান, তাহলে এই পর্যায়ের ক্রিকেটে একেবারে অনভিজ্ঞ নভদীপ সাইনিই অন্তিম অপশন হবে ভারতীয় দলের জন্য।

Leave a comment

Your email address will not be published.