সিডনি টেস্টের আগে বিরাট ধাক্কা ভারতের, টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন এই সুপারস্টার ক্রিকেটার 1

মেলবোর্নে দ্বিতীয় টেস্ট জিতে অত্যন্ত আত্মবিশ্বাসী টিম ইন্ডিয়া। আর এই আত্মবিশ্বাস নিয়েই আসন্ন তৃতীয় টেস্টে ভালো পারফর্ম করতে মরিয়া অজিঙ্ক রাহানের ছেলেরা৷ কিন্তু এর আগেই বেশ বড় ধাক্কা খেয়ে গেল টিম ইন্ডিয়া। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে হওয়া এই টেস্ট ম্যাচে খেলার কথা ছিল তার, কিন্তু এবার চোটের কারণে গোটা সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন এই সুপারস্টার ক্রিকেটার।

সিডনি টেস্টের আগে বিরাট ধাক্কা ভারতের, টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন এই সুপারস্টার ক্রিকেটার 2

এদিন বিসিসিআই একটি বিবৃতি প্রকাশ করে, আর তার মাধ্যমে জানায়, সিরিজের বাকি দুই টেস্ট ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন তারকা উইকেটকিপার ব্যাটসম্যান কে এল রাহুল। বিসিসিআই এর বিবৃতিতে জানা গিয়েছে, গত শনিবার অনুশীলনে নেটে ব্যাটিং করার সময় বা হাতের কবজিতে চোট পান রাহুল। বিবৃতিতে এমনটাও জানানো হয়েছে, এই চোট সারতে তিন সপ্তাহের বেশি সময় লাগবেই। আর সেই কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বাকি সিরিজ থেকে ছিটকে গেলেন রাহুল।

সিডনি টেস্টের আগে বিরাট ধাক্কা ভারতের, টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন এই সুপারস্টার ক্রিকেটার 3

এই নিয়ে বিসিসিআই নিজেদের টুইটারে লিখেছে, “গত শনিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলনে নেটে ব্যাট করার সময় কে এল রাহুল নিজের বা হাতের কবজিতে চোট পেয়েছেন। ফলে এই উইকেটকিপার ব্যাটসম্যান বাকি টেস্ট সিরিজের জন্য উপলব্ধ থাকবেন না যেহেতু ওনার তিন সপ্তাহ লাগবে এই চোট সারতে।”

বিসিসিআই এও জানিয়েছে, চোট সারাতে রাহুলকে ফিরতে হবে দেশে। বেঙ্গালুরু ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে তিনি তার চোট সারাবেন। এই মুহুর্তে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন তারকা দুই পেসার মহম্মদ শামি এবং উমেশ যাদব, যারা চলতি টেস্ট সিরিজে চোটের জেরে ছিটকে গিয়েছেন।

সিডনি টেস্টের আগে বিরাট ধাক্কা ভারতের, টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন এই সুপারস্টার ক্রিকেটার 4

আসন্ন সিডনি টেস্টে অনেকেই ভেবেছিলেন, হনুমা বিহারির জায়গায় হয়ত খেলবেন কে এল রাহুল। ওয়ানডে এবং টি২০ সিরিজেও বেশ ভালো ব্যাটিং করেছিলেন তিনি, এছাড়া গত আইপিএল এ তিনি ছিলেন সর্বোচ্চ রান সংগ্রাহক। ফলে তার চোট ভারতীয় দলের কাছে বেশ বড় ধাক্কা, সে নিয়ে সন্দেহ নেই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *