রাহানের মত একই সুযোগ দেওয়া হোক এই তারকা ক্রিকেটারকে! দাবি গৌতম গম্ভীরের 1

ভারতীয় দলের মিডল অর্ডারের দীর্ঘদিনের মেরুদণ্ড চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) এবং অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane) আবারও ব্যর্থ। কেপটাউন (Capetown) টেস্টের দ্বিতীয় ইনিংসে তৃতীয় দিনে টিম ইন্ডিয়ার যখন সবচেয়ে বেশি রানের প্রয়োজন ছিল, তখন পুজারা ও রাহানে আর কোনো চমক দেখাতে পারেননি। পূজারা মাত্র ৯ ও রাহানে মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফেরেন। লেগ স্লিপে কিগান পিটারসেনের (Keegan Pietersen) হাতে পুজারার দুর্দান্ত ক্যাচ। কাগিসো রাবাদার (Kagiso Rabada) দুর্দান্ত বল রাহানের গ্লাভস ছুঁয়ে প্রথম স্লিপে দাঁড়িয়ে থাকা ডিন এলগারের (Dean Elgar) কাছে পৌঁছে যায় এবং তৃতীয় আম্পায়ারের হস্তক্ষেপে রাহানেকে প্যাভিলিয়নে ফিরতে হয়।

সময় এসেছে তরুণদের সুযোগ দেওয়ার

India-WI Test: Vihari, Rahane gradually taking it away from Windies - The  Week

এমন পরিস্থিতিতে ভারতের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir) বলেছেন, রাহানে ও পূজারার জায়গায় নতুন খেলোয়াড়দের সুযোগ দেওয়ার সময় এসেছে। গম্ভীর বলেন, হনুমা বিহারিকে (Hanuma Vihari) সুযোগ দেওয়ার সময় এসেছে। আগামী ২-৩ বছর দলে খেলা উচিত তার। অজিঙ্ক রাহানেকে যতটা সমর্থন দেওয়া হয়েছিল এই সময়ে তাকে ততটা সমর্থন দেওয়া উচিত।

তিন নম্বরে সুযোগ পেয়েছেন গিল

Injured Shubman Gill could miss England series, Easwaran likely in main  squad | Sports News,The Indian Express

একই সঙ্গে গম্ভীর আরও বলেন, এখন টিম ইন্ডিয়ার উচিত তিন নম্বরে শুভমান গিলকে চেষ্টা করা। তিনিও ওপেন করেন, তাই তিনি চেতেশ্বর পূজারার জায়গায় ব্যাট করতে পারেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *