আইপিএল

বিশ্বের জনপ্রিয় ক্রিকেট লিগ গুলির মধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল অনন্য জায়গা করে নিয়েছে। শুধুই টানটান উত্তেজনার খেলাই নয়, তার পাশাপাশি বিনোদনের জন্যও বিশেষভাবে লক্ষ্য দেওয়া হয় আইপিএলে। সুন্দর সাজানো গোছানো মাঠ, বিশিষ্ট ব্যাক্তি পরিবেষ্টিত কমেন্ট্রি বক্স, ঘোষক হিসেবে খ্যাতনামা প্রাক্তণ ক্রিকেটার, কী নেই এখানে। তাই এই লিগের উদ্বোধনী অনুষ্ঠানও যে জাঁকজমকপূর্ণ হবে তা বলার অপেক্ষা রাখে না।

নিলামে বাইরে থাকার পর ইংলিশ এই তারকা ফিরছে আইপিএলে

আইপিএলে মোট আটটি দল অংশগ্রহণ করবে। প্রতিটি দলেরই নিজস্ব অনুরাগীরা রয়েছে। যাদের উৎসাহের সমষ্টি নিয়েই আইপিএলের সাফল্য। এই জন্য এবছর আটটি দলের ঘরোয়া ময়দানেই উদ্বোধনী অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিয়েছে আইপিএল কমিটি। হায়দ্রাবাদ, বেঙ্গালুরু, দিল্লি, কলকাতা, মোহালি, মুম্বই, পুনে ও রাজকোট এই আটটি জায়গার দর্শকরাই দেখতে পাবে বিভিন্ন নামীদামি তারকাখচিত উদ্বোধনী অনুষ্ঠান। যার শুরুটা হবে গত বারের আইপিএল চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদের ঘরের মাঠ থেকে।

হায়দ্রাবাদের অনুষ্ঠানে কোন তারকা থাকবে না জানা গেলেও, কলকাতায় বলিউডের অভনেত্রী শ্রদ্ধা কাপুর থাকবে একথা এখনই জানা গিয়েছে। ১৩ই এপ্রিল কলকাতার ইডেন গার্ডেন্স মাতাবে শ্রদ্ধা। এক সূত্র অনুযায়ী, “শ্রদ্ধা খুব তাড়াতাড়ি কলকাতায় আইপিএলের অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নিতে শুরু করবে। এই অভিনেত্রীর বাবা শক্তি কাপুর রাজ্যের হয়ে ক্রিকেট খেলেছে এক সময়ে। তাঁর এই খেলার প্রতি গভীর আগ্রহ ও শ্রদ্ধা রয়েছে। শক্তি কাপুরও এই অনুষ্ঠনে অংশগ্রহণ করবেন ও মেয়েকে উৎসাহিত করবেন।”

বলিউড বাদশার দল বলে কথা, চমক তো থাকবেই। তাই বর্তমানে বলিউডের ব্যস্ততম নায়িকাকে কলকাতায় আনতে পারল কেকেআর। আপাতত ইডেন গার্ডেন্স ও কেকেআরের অনুরাগীরা তৈরি হচ্ছে সেই মহান অনুষ্ঠান উপভোগ করার জন্য।

অন্য়দিকে বলিউডের নতুন তারকা টাইগার শ্রফকে ১০ই এপ্রিল দেখা যাবে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে আরসিবি ও কিংস ইলেভেনের ম্যাচে।

  • SHARE

    আরও পড়ুন

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...