ক্রিকেটের নন্দন কানন মাতাবে জনপ্রিয় বলিউড নায়িকা, প্রস্তুতি শুরু করবেন শিঘ্রই 1
আইপিএল

বিশ্বের জনপ্রিয় ক্রিকেট লিগ গুলির মধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল অনন্য জায়গা করে নিয়েছে। শুধুই টানটান উত্তেজনার খেলাই নয়, তার পাশাপাশি বিনোদনের জন্যও বিশেষভাবে লক্ষ্য দেওয়া হয় আইপিএলে। সুন্দর সাজানো গোছানো মাঠ, বিশিষ্ট ব্যাক্তি পরিবেষ্টিত কমেন্ট্রি বক্স, ঘোষক হিসেবে খ্যাতনামা প্রাক্তণ ক্রিকেটার, কী নেই এখানে। তাই এই লিগের উদ্বোধনী অনুষ্ঠানও যে জাঁকজমকপূর্ণ হবে তা বলার অপেক্ষা রাখে না।

নিলামে বাইরে থাকার পর ইংলিশ এই তারকা ফিরছে আইপিএলে

আইপিএলে মোট আটটি দল অংশগ্রহণ করবে। প্রতিটি দলেরই নিজস্ব অনুরাগীরা রয়েছে। যাদের উৎসাহের সমষ্টি নিয়েই আইপিএলের সাফল্য। এই জন্য এবছর আটটি দলের ঘরোয়া ময়দানেই উদ্বোধনী অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিয়েছে আইপিএল কমিটি। হায়দ্রাবাদ, বেঙ্গালুরু, দিল্লি, কলকাতা, মোহালি, মুম্বই, পুনে ও রাজকোট এই আটটি জায়গার দর্শকরাই দেখতে পাবে বিভিন্ন নামীদামি তারকাখচিত উদ্বোধনী অনুষ্ঠান। যার শুরুটা হবে গত বারের আইপিএল চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদের ঘরের মাঠ থেকে।

হায়দ্রাবাদের অনুষ্ঠানে কোন তারকা থাকবে না জানা গেলেও, কলকাতায় বলিউডের অভনেত্রী শ্রদ্ধা কাপুর থাকবে একথা এখনই জানা গিয়েছে। ১৩ই এপ্রিল কলকাতার ইডেন গার্ডেন্স মাতাবে শ্রদ্ধা। এক সূত্র অনুযায়ী, “শ্রদ্ধা খুব তাড়াতাড়ি কলকাতায় আইপিএলের অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নিতে শুরু করবে। এই অভিনেত্রীর বাবা শক্তি কাপুর রাজ্যের হয়ে ক্রিকেট খেলেছে এক সময়ে। তাঁর এই খেলার প্রতি গভীর আগ্রহ ও শ্রদ্ধা রয়েছে। শক্তি কাপুরও এই অনুষ্ঠনে অংশগ্রহণ করবেন ও মেয়েকে উৎসাহিত করবেন।”

বলিউড বাদশার দল বলে কথা, চমক তো থাকবেই। তাই বর্তমানে বলিউডের ব্যস্ততম নায়িকাকে কলকাতায় আনতে পারল কেকেআর। আপাতত ইডেন গার্ডেন্স ও কেকেআরের অনুরাগীরা তৈরি হচ্ছে সেই মহান অনুষ্ঠান উপভোগ করার জন্য।

অন্য়দিকে বলিউডের নতুন তারকা টাইগার শ্রফকে ১০ই এপ্রিল দেখা যাবে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে আরসিবি ও কিংস ইলেভেনের ম্যাচে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *