আইপিএল

বিশ্বের জনপ্রিয় ক্রিকেট লিগ গুলির মধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল অনন্য জায়গা করে নিয়েছে। শুধুই টানটান উত্তেজনার খেলাই নয়, তার পাশাপাশি বিনোদনের জন্যও বিশেষভাবে লক্ষ্য দেওয়া হয় আইপিএলে। সুন্দর সাজানো গোছানো মাঠ, বিশিষ্ট ব্যাক্তি পরিবেষ্টিত কমেন্ট্রি বক্স, ঘোষক হিসেবে খ্যাতনামা প্রাক্তণ ক্রিকেটার, কী নেই এখানে। তাই এই লিগের উদ্বোধনী অনুষ্ঠানও যে জাঁকজমকপূর্ণ হবে তা বলার অপেক্ষা রাখে না।

নিলামে বাইরে থাকার পর ইংলিশ এই তারকা ফিরছে আইপিএলে

আইপিএলে মোট আটটি দল অংশগ্রহণ করবে। প্রতিটি দলেরই নিজস্ব অনুরাগীরা রয়েছে। যাদের উৎসাহের সমষ্টি নিয়েই আইপিএলের সাফল্য। এই জন্য এবছর আটটি দলের ঘরোয়া ময়দানেই উদ্বোধনী অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিয়েছে আইপিএল কমিটি। হায়দ্রাবাদ, বেঙ্গালুরু, দিল্লি, কলকাতা, মোহালি, মুম্বই, পুনে ও রাজকোট এই আটটি জায়গার দর্শকরাই দেখতে পাবে বিভিন্ন নামীদামি তারকাখচিত উদ্বোধনী অনুষ্ঠান। যার শুরুটা হবে গত বারের আইপিএল চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদের ঘরের মাঠ থেকে।

হায়দ্রাবাদের অনুষ্ঠানে কোন তারকা থাকবে না জানা গেলেও, কলকাতায় বলিউডের অভনেত্রী শ্রদ্ধা কাপুর থাকবে একথা এখনই জানা গিয়েছে। ১৩ই এপ্রিল কলকাতার ইডেন গার্ডেন্স মাতাবে শ্রদ্ধা। এক সূত্র অনুযায়ী, “শ্রদ্ধা খুব তাড়াতাড়ি কলকাতায় আইপিএলের অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নিতে শুরু করবে। এই অভিনেত্রীর বাবা শক্তি কাপুর রাজ্যের হয়ে ক্রিকেট খেলেছে এক সময়ে। তাঁর এই খেলার প্রতি গভীর আগ্রহ ও শ্রদ্ধা রয়েছে। শক্তি কাপুরও এই অনুষ্ঠনে অংশগ্রহণ করবেন ও মেয়েকে উৎসাহিত করবেন।”

বলিউড বাদশার দল বলে কথা, চমক তো থাকবেই। তাই বর্তমানে বলিউডের ব্যস্ততম নায়িকাকে কলকাতায় আনতে পারল কেকেআর। আপাতত ইডেন গার্ডেন্স ও কেকেআরের অনুরাগীরা তৈরি হচ্ছে সেই মহান অনুষ্ঠান উপভোগ করার জন্য।

অন্য়দিকে বলিউডের নতুন তারকা টাইগার শ্রফকে ১০ই এপ্রিল দেখা যাবে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে আরসিবি ও কিংস ইলেভেনের ম্যাচে।

  • SHARE

    আরও পড়ুন

    চাই না আমাদের বিপক্ষে ধোনি এভাবে ব্যাট করুক : বিরাট

    চাই না আমাদের বিপক্ষে ধোনি এভাবে ব্যাট করুক : বিরাট
    বুধবার চিন্নাস্বামী স্টেডিয়ামের দর্শকরা আইপিএলের রুদ্ধশ্বাস ডার্বি ম্যাচের সাক্ষী হয়ে থাকল। আইপিএলের দুই দক্ষিণী দৈত্যের লড়াই প্রত্যক্ষ...

    আইপিএল ২০১৮: নিজেদের শক্তি কতটা বাস্তবে এটা অনেকেই জানে না : ধোনি

    এই মরশুমের আরও একটি রুদ্ধশ্বাস আইপিএল লড়াইয়ের উদাহরণ থাকল আরসিবি বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ। একে অপরকে...

    দেখে নিন: কত বড় ছক্কা মারলেন এবি ডেভিলিয়র্স, যা আছড়ে পড়ল স্টেডিয়ামের বাইরে

    দেখে নিন: কত বড় ছক্কা মারলেন এবি ডেভিলিয়র্স, যা আছড়ে পড়ল স্টেডিয়ামের বাইরে
    খুব কমই উদাহরণ রয়েছে বিশ্ব ক্রিকেটে এবি ডেভিলিয়র্সের ব্যাটিং তান্ডবের থেকে ভাল কিছু। নিজের দিনে বিশ্বে যে...

    বেটিং চক্রে ধরা পড়লেন ঋদ্ধির কোচের ছাত্র এই প্রাক্তন ক্রিকেটার

    বেটিং চক্রে ধরা পড়লেন ঋদ্ধির কোচের ছাত্র এই প্রাক্তন ক্রিকেটার
    ক্রিকেটের বড় প্রতিযোগিতা মানেই বিশ্বজুড়ে বেটিং চক্রের রমরমা। যার জালে জড়িয়ে পড়েছে বহু ক্রিকেটারই। এই বেটিং চক্রের...

    বিশ্বকাপে ভারত-পাকিস্থান দ্বৈরথ কবে, ঘোষিত হল তারিখ

    এমনিতে ভারত পাকিস্থান ক্রিকেট দ্বৈরথ মানে যুদ্ধকালীন পরিস্থিতি আর তা যদি হয় বিশ্বকাপের মত বড় মঞ্চে তাহলে...