আইপিএল থেকে ছিটকে যেতে চলেছেন এই ভরসাযোগ্য ক্রিকেটার, আশঙ্কা প্রকাশ করলেন ডেভিড ওয়ার্নার 1

বুধবার সানরাইজার্স হায়দরাবাদ (এসআরএইচ) আইপিএল ২০২১ এ প্রথম জয় পেয়েছে। তবে এই ম্যাচে ফাস্ট বোলার টি নটরাজন খেলতে পারেননি। হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার তার চোট নিয়ে বড় আপডেট দিয়েছেন। ওয়ার্নারের মতে, নটারাজন কখন আবার মাঠে ফিরতে পারবেন তা তিনি এখনও বলতে পারবেন না। চোটের কারণে খেলতে না পারায় এটি টানা দ্বিতীয় ম্যাচ বসেছেন নটরাজন। টি নটারাজনের বাম হাঁটুতে সমস্যা আছে, যার জন্য মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষেও খেলেননি তিনি।

IPL 2021: David Warner issues an update on T Natarajan's fitness

পাঞ্জাব কিংসের বিপক্ষে জয়ের পর টি নটরাজনকে নিয়ে ডেভিড ওয়ার্নার একটি বড় উদ্বেগ প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন, “যদি নটরাজন বায়ো বুদবুদ থেকে বের হয়ে এই সময়ে স্ক্যান করে তবে তাকে সাত দিনের জন্য পৃথক হতে হবে। আমরা তার চোট দেখছি। চিকিত্সকরা যথাসাধ্য চেষ্টা করছেন, তবে তাদের কিছুটা সময় লাগবে স্ক্যান করতে।”

T Natarajan Hasn't Been Dropped But Rested: Tom Moody

টি নটরাজনের গত আইপিএল মরসুমটি দুর্দান্ত ছিল। তিনি ১৬ উইকেট নিয়েছিলেন। এই মরসুমেও তিনি তার প্রথম দুটি ম্যাচে দুটি উইকেট নিয়েছিলেন। টি নটরাজনের চোটের কারণে সানরাইজার্স হায়দরাবাদ বড় ধাক্কা খেয়েছে, কারণ পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে ভুবনেশ্বর কুমারও আহত হয়েছিলেন। বুধবার সানরাইজার্স হায়দরাবাদ তাদের মরসুমের প্রথম জয়ের রেকর্ড করেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *