রিপোর্টস: আহত কেদার জাধবের জায়গায় এই প্লেয়ারকে বাছা হল পরিবর্ত হিসেবে

৩০ মে থেকে বিশ্বকাপ ২০১৯ শুরু হবে। ভারতীয় দল এই বিশ্বকাপের প্রবল দাবীদারদের মধ্যে অন্যতম। ১৫ এপ্রিল বিশ্বকাপ ২০১৯এর জন্য ভারতীয় দলের নির্বাচন হয়েছিল। নির্বাচিত ভারতীয় দলকে একটা মজবুত দল হিসেবে দেখাচ্ছে আর এই নির্বাচিত ভারতীয় দল যে কোনো বিপক্ষ দলকে হারানোর সক্ষমতা রাখে। কিন্তু বিশ্বকাপের আগে ভারতীয় দল একটা বড়ো ধাক্কা খেয়েছে।

কেদার জাধব বিশ্বকাপের আগে হয়েছিলেন আহত

রিপোর্টস: আহত কেদার জাধবের জায়গায় এই প্লেয়ারকে বাছা হল পরিবর্ত হিসেবে 1

আপনাদের জানিয়ে দিই যে চেন্নাই সুপার কিংস আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে খেলা হওয়া একটা ম্যাচ চলাকালীন কেদার জাধব আহত হয়ে গিয়েছিলেন। ফিল্ডিং চলাকালীন তার কাঁধে চোট লেগেছিল। এই কারণে তিনি আইপিএল ২০১৯ থেকেও ছিটকে গিয়েছিলেন। তার বিশ্বকাপ ২০১৯ থেকেও ছিটকে যাওয়ার সংকট তৈরি হয়েছে। যদি তিনি বিশ্বকাপ দিলথেকে ছিটকে যান তো তা ভারতীয় দলের জন্য একটা বড়ো ধাক্কা হবে।

জাধবের চোটের উপর নির্বাচকরা আর ফিজিয়ো রাখছেন নজর

রিপোর্টস: আহত কেদার জাধবের জায়গায় এই প্লেয়ারকে বাছা হল পরিবর্ত হিসেবে 2

নিউজ ১৮এ ছাপা হওয়া একটি রিপোর্টের মোতাবেক, বুধবার বিসিসিআইয়ের একটি সূত্র ক্রিকেট নেক্সটকে জানিয়েছেন,

“বিসিসিআইয়ের জাতীয় নির্বাচকদের লাগাতার কেদার জাধবের চোট ঠিক হওয়ার প্রক্রিয়ার সঙ্গে অবগত করানো হচ্ছে। নির্বাচকরা, ফিজিয়ো ফরহার্টের সঙ্গে মিলে কেদার জাধবের ফিটনেসের উপর নিজেদের নজর রেখে চলেছেন। এটা বলা তাড়াতাড়ি হবে যে কেদার জাধব টুর্নামেন্টে নিতে পারবেন কি না। কিন্তু আগামি সপ্তাহে কেদার জাধবের চোট নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। সম্ভবত ভারতীয় দলের ইংল্যান্ড যাওয়ার তারিখ ২২মে। তার আগে আমরা সিদ্ধান্ত নেব”।

বিশ্বকাপের দলে কেদার জাধবকে অক্ষর প্যাটেল করতে পারেন রিপ্লেস

রিপোর্টস: আহত কেদার জাধবের জায়গায় এই প্লেয়ারকে বাছা হল পরিবর্ত হিসেবে 3
Indian cricketer Axar Patel (L) celebrates after he dismissed Sri Lankan cricketer Lakshan Sandakan during the first One Day International (ODI) cricket match between Sri Lanka and India at the Rangiri Dambulla International Cricket Stadium in Dambulla on August 20, 2017. / AFP PHOTO / LAKRUWAN WANNIARACHCHI

বিসিসিআইয়ের এই সূত্র আগে নিজের বয়ানে বলেন,

“নির্বাচকদের কাছে কেদার জাধবের রিপ্লেসমেন্ট নিয়ে ভাবার মত কিছু বিকল্প রয়েছে। পাঁচজন স্ট্যাণ্ডবাই খেলোয়াড় আমাদের কাছে রয়েছে। যেহেতু জাধব একজন বিশেষজ্ঞ ব্যাটসম্যানও আর সেই সঙ্গে কিছু ওভারও করেন এই কারণে নির্বাচকরা তার জায়গায় আম্বাতি রায়ডু বা অক্ষর প্যাটেলের মধ্যে কোনো একজনকে নিতে চাইছেন। অন্য তিন স্ট্যান্ডবাই হলেন ঋষভ পন্থ, ঈশান্ত শর্মা আর নভদীপ সাইনি, কিন্তু নির্বাচকদের রুচি সবচেয়ে বেশি অক্ষর প্যাটেলের উপর রয়েছে। কারণ ও ব্যাটিংয়ের পাশপাশি কিছু ওভার বল করারও ক্ষমতা রাখে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *