মুম্বাই আহত আলজারির জায়গায় টি-২০ সবচেয়ে ভয়ঙ্কর বোলারকে করল দলে শামিল

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের রোমাঞ্চ নিজের চরমে রয়েছে যেখানে যেমন যেমন প্লে অফের দৌড় কাছে আসছে তেমন তেমনই দলগুলির মধ্যে দুর্দান্ত লড়াই দেখতে পাওয়া যায়, কিন্তু এই আইপিএল মরশুমে একটি জিনিস বদলায়নি আর তা হলে একের পর এক চোটের কারণে খেলোয়াড়দের ছিটকে যাওয়ার ধারাবাহিকতা।

আলজারি জোসেফ নিজের চোটের কারণে বাকি টুর্নামেন্ট থেকে গেলেন ছিটকে

আইপিএলের এই চলতি মরশুমে একের পর এক বেশ কিছু খেলোয়াড়দের আহত হওয়ার ধারাবাহিকতা জারি রয়েছে, যার মধ্যে এখন আরো একটি নাম যোগ হয়ে গিয়েছে। যিনি নিজের চোটের কারণে বাকি বাঁচা পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন।

মুম্বাই আহত আলজারির জায়গায় টি-২০ সবচেয়ে ভয়ঙ্কর বোলারকে করল দলে শামিল 1

এখানে আমরা কথা বলছি মুম্বাই ইন্ডিয়ান্সের জোরে বোলার আলজারি জোসেফের, যিনি নিজের চোটের কারণে এখন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে বাকি টুর্নামেন্টে খেলতে পারবেন না।

আলজারি জোসেফের জায়গায় ব্যুরেন হেন্ড্রিক্সকে করল শামিল

আলজারি জোসেফের চোটের কারণে এই টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পর মুম্বাই ইন্ডিয়ান্স ফ্রেঞ্চাইজি দক্ষিণ আফ্রিকার তরুণ জোরে বোলার ব্যুরেন হেন্ড্রিক্সের সঙ্গে চুক্তি করেছে। ব্যু্রেন হেন্ড্রিক্স দক্ষিণ আফ্রিকার বাঁহাতি জোরে বোলার।

মুম্বাই আহত আলজারির জায়গায় টি-২০ সবচেয়ে ভয়ঙ্কর বোলারকে করল দলে শামিল 2

২৩ বছরের ব্যুরেন হেন্ড্রিক্স এখনো পর্যন্ত দক্ষিণ আফ্রিকার জন্য ২টি ওয়ানডে আর ১০টি টি-২০ ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ওয়ানডেতে ১টি তো টি-২০ আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে ১৬টি উইকেট হাসিল করেছেন। ব্যুরেন হেন্ড্রিক্স ওভারঅল টি-২০ কেরিয়ারে ৬৪টি ম্যাচ খেলেছেন যেখানে তিনি ৮৮টি উইকেট হাসিল করেছেন।

আলজারি জোসেফ নিজের ডেবিউ আইপিএল ম্যাচে করেছিলেন প্রভাবিত

ওয়েস্টইন্ডিজের তরুণ প্রতিভাশালী জোরে বোলার আলজারি জোসেফ মুম্বাইয়ের আহত খেলোয়াড় অ্যাডাম মিলনের জায়গায় শামিল করেছিল। আলজারি জোসেফ নিজের প্রথম ম্যাচেই দুর্দান্ত বোলিং করে ১২ রান দিয়ে ৬ উইকেট হাসিল করেছিলেন।

মুম্বাই আহত আলজারির জায়গায় টি-২০ সবচেয়ে ভয়ঙ্কর বোলারকে করল দলে শামিল 3

আলজারি জোসেফ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে আইপিএলে ডেবিউ করার সুযোগ পেয়েছিলেন। ডেবিউ ম্যাচেই তিনি ধামাকেদার বোলিং করে আইপিএল ইতিহাসের সর্বশ্রেষ্ঠ বোলিং করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *