IPL 2022: নিলামে কোটি টাকায় বিক্রি হওয়া এই খেলোয়াড় হটাৎ করেই আইপিএল থেকে হারিয়ে গেলেন !! 1

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হয়েছে ধুমধাম করে। চলতি মরসুমের প্রথম তিন ম্যাচেই তুমুল প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। সারা বিশ্বের খেলোয়াড়রা এই লিগে খেলার জন্য কতটা আগ্রহী, তাও প্রতিটি ম্যাচ দিয়ে বোঝা যাচ্ছে। আইপিএলের মেগা নিলামে প্রতিটি দলই খেলোয়াড়দের কোটি কোটি টাকা উড়িয়ে দিয়েছে। কিন্তু খুব কম লোকই জানেন যে এমন একজন বিদেশী খেলোয়াড় আছেন যিনি প্রতি বছর আইপিএলের মেগা নিলামে কোটি কোটি টাকা পান, কিন্তু তিনি আবার খুব দ্রুত এই লিগ থেকে বেরিয়ে যান।

আইপিএলে এই খেলোয়াড়ের কী সমস্যা?

Mitchell Marsh - IPL 2022: Delhi Capitals keep fingers crossed on Mitch Marsh - Telegraph India

জানি না এমন কতজন খেলোয়াড় আছে প্রতি বছর যারা আইপিএল মেগা নিলামে নাম দেয়, কিন্তু কোনো ক্রেতা পায় না। কিন্তু আমাদের প্রতিবেদনে আমরা যে খেলোয়াড়ের কথা বলতে যাচ্ছি সে এমন যে তাকে কেনার জন্য দলগুলোর মধ্যে যুদ্ধ চলছে কিন্তু তিনি আইপিএল খেলতে রাজি নন। আমরা অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার মিচেল মার্শের (Mitchell Marsh) কথা বলছি। হ্যাঁ, প্রতিবারের মতো এবারের মরসুমেও বাইরে থাকতে পারেন এই খেলোয়াড়।

এই বছর আহত হয়েছে

IPL 2022 - Injury cloud over Delhi Capitals' Mitchell Marsh for IPL participation

মিচেল মার্শ আইপিএল ২০২২-এ খেলার আগে ইতিমধ্যেই ইনজুরিতে পড়েছেন এবং এখন তার এই লিগ থেকে ছিটকে যাওয়ার একটি বড় বিপদ রয়েছে। মেগা নিলামে অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার মিচেল মার্শকে কিনেছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। মার্শ বর্তমানে পাকিস্তান সফরে অস্ট্রেলিয়া দলের অংশ। তবে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের আগে ইনজুরিতে পড়েছেন মার্শ। মার্শ দিল্লি ফ্র্যাঞ্চাইজির খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। নিলামে মার্শকে ৬.৫ কোটি টাকায় কিনেছে দিল্লি ক্যাপিটালস। মার্শ টি-টোয়েন্টির একজন দুর্দান্ত অলরাউন্ডার, তিনি আইপিএলে ২১টি ম্যাচ খেলেছেন যাতে তিনি ১১৪.২১ স্ট্রাইক রেটে ২২৫ রান করেছেন এবং ২০ উইকেটও নিয়েছেন।

Read More: IPL 2022: দিল্লি ক্যাপিটাল্সে এসেই কলকাতার থেকে বেশি সুরক্ষিত মনে করছেন কুলদীপ যাদব !!

Leave a comment

Your email address will not be published.