IPL 2022: কোনো কিছুই ঠিক চলছে না KKR-এর অন্দরমহলে, ক্ষিপ্ত নিজের টিমের এই খেলোয়াড় !! 1

কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) আইপিএলের চলতি মরসুমে ওপেনিং জুটির সঠিক সমন্বয় খুঁজে পেতে লড়াই করছে। এমতাবস্থায় নিউজিল্যান্ডের ফাস্ট বোলার টিম সাউদি (Tim Southee) বলেছেন, খেলোয়াড়দের বাদ দিয়ে পরিবর্তন করা ভালো কিছু নয়। KKR আইপিএল ২০২২ (IPL 2022)-এ তাদের শেষ ৫টি ম্যাচ হেরেছে। KKR এই পর্যায়ে চারটি ভিন্ন ওপেনিং জুটি ব্যবহার করেছে কিন্তু এটি দলকে সাহায্য করেনি কারণ বৃহস্পতিবার দলটি তার টানা পঞ্চম পরাজয়ের শিকার হয়েছে, পয়েন্ট টেবিলে তারা ৮তম স্থানে রয়েছে।

দলে কিছু ঠিক নেই

IPL 2022: কোনো কিছুই ঠিক চলছে না KKR-এর অন্দরমহলে, ক্ষিপ্ত নিজের টিমের এই খেলোয়াড় !! 2

দিল্লি ক্যাপিটালসের কাছে চার উইকেটের পরাজয়ের পর সাংবাদিক সম্মেলনে সাউদি (Tim Southee) বলেছিলেন, “এটা কঠিন, যখন আপনি নিবন্ধন করতে চান এমন জয়ের সংখ্যা পেতে পারেন না। মেগা নিলামের পরে, আমরা এখনও আমাদের নিখুঁত সমন্বয় খুঁজে বের করার চেষ্টা করছি। আমরা উদ্বোধনী জুটির জন্য কিছু সংমিশ্রণ ব্যবহার করেছি এবং আইপিএলে কোনও খারাপ খেলোয়াড় নেই, তারা সবাই দুর্দান্ত খেলোয়াড়। ইনিংস ওপেন করা খেলোয়াড়রাও ছিলেন চমৎকার। সুতরাং ফর্ম পাওয়া এবং আপনি যে ফর্মটি পান তা নিয়ে খেলার ব্যাপার মাত্র। খেলোয়াড়দের বাদ দেওয়া এবং তাদের জায়গায় অন্য কাউকে নেওয়া আদর্শ পরিস্থিতি নয়, তবে এটি ঘটে যখন আপনি অনেক ম্যাচ জিতছেন না।”

KKR আইপিএল ২০২২-এ তাদের শেষ ৫টি ম্যাচ হেরেছে

IPL 2022: কোনো কিছুই ঠিক চলছে না KKR-এর অন্দরমহলে, ক্ষিপ্ত নিজের টিমের এই খেলোয়াড় !! 3

অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane) এবং ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) প্রথম পাঁচটি ম্যাচে ইনিংস ওপেন করেছিলেন, কিন্তু ব্যর্থ হন। এই তিনটি ভিন্ন সমন্বয়ের কারণে KKR-এর শেষ চারটি ম্যাচে সুনীল নারিন (Sunil Narine), অ্যারন ফিঞ্চ (Aaron Finch) এবং স্যাম বিলিংসকে (Sam Billings) ব্যবহার করা হয়েছিল।

Leave a comment

Your email address will not be published.