Asia Cup 2022: এশিয়া কাপে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় দুর্বলতা এই খেলোয়াড়, সতর্ক থাকতে হবে রোহিত শর্মাকে !! 1

এশিয়া কাপের (Asia Cup) শিরোপা সবচেয়ে বেশি ৭ বার জিতেছে ভারত। এবার রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া শিরোপা জয়ের প্রবল দাবীদার। ভারতীয় দলে অনেক ম্যাচ উইনার খেলোয়াড় আছে, যারা তাদের শিরোপা জিততে পারে। একই সময়ে, টিম ইন্ডিয়াতে একজন ফ্লপ খেলোয়াড়ও অন্তর্ভুক্ত রয়েছে, যা ভারতীয় দলের জন্য মাথাব্যথা হয়ে উঠতে পারে। অধিনায়ক রোহিত শর্মা ও কোচ রাহুল দ্রাবিড়কে সতর্ক থাকতে হবে এই খেলোয়াড়কে নিয়ে।

এই খেলোয়াড়রা টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত

Asia Cup 2022: এশিয়া কাপে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় দুর্বলতা এই খেলোয়াড়, সতর্ক থাকতে হবে রোহিত শর্মাকে !! 2
Devon Thomas (R), of West Indies, walks off the field not out. At the same time, Rohit Sharma (C), of India, cheers on teammates after losing the second T20I match between West Indies and India at Warner Park in Basseterre, Saint Kitts, and Nevis, on August 01, 2022. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)

জাসপ্রিত বুমরাহ ও হর্ষাল প্যাটেলের ইনজুরির কারণে টিম ইন্ডিয়াতে সুযোগ পেলেও আভেশ খানকে তার ছন্দে দেখা যাচ্ছে না। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে বাজেভাবে ফ্লপ হন তিনি। প্রতিপক্ষের ব্যাটসম্যানরা তার বিরুদ্ধে প্রচণ্ড রান করে। ওয়েস্ট ইন্ডিজের সহজ শিকারে পরিণত হন তিনি। এমন পরিস্থিতিতে তিনি এশিয়া কাপে টিম ইন্ডিয়ার বড় দুর্বলতা প্রমাণ করতে পারেন।

খারাপ ফর্মে থাকা খেলোয়াড়

Asia Cup 2022: এশিয়া কাপে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় দুর্বলতা এই খেলোয়াড়, সতর্ক থাকতে হবে রোহিত শর্মাকে !! 3

বড় টুর্নামেন্টে তেমন অভিজ্ঞতা নেই আভেশ খানের। যেখানে ভারতের প্রথম ম্যাচ পাকিস্তানের বিরুদ্ধে। আভেশ খান এই বছর আভেশ ১৩ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এবং প্রায় ৩২ গড়ে মাত্র ১১ উইকেট নিয়েছেন। তার অর্থনীতিও দশের কাছাকাছি। আবেশ খান অনেক দামি প্রমাণিত। এমন পরিস্থিতিতে অধিনায়ক রোহিত শর্মাকে সঠিকভাবে ব্যবহার করতে হবে তাকে।

টিম ইন্ডিয়াতে রয়েছে মাত্র ৩ জন বোলার

Asia Cup 2022: এশিয়া কাপে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় দুর্বলতা এই খেলোয়াড়, সতর্ক থাকতে হবে রোহিত শর্মাকে !! 4
Ravi Bishnoi (2R), Ravindra Jadeja (L), Rishabh Pant (2L), and Rohit Sharma (R) of India celebrate the dismissal of Rovman Powell of West Indies during the 1st T20i match between West Indies and India at Brian Lara Cricket Academy in Tarouba, Trinidad and Tobago on July 29, 2022. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)

নির্বাচকরা নিলেন চমকপ্রদ সিদ্ধান্ত। এশিয়া কাপের জন্য ভারতীয় দলে জায়গা দেওয়া হয়েছে মাত্র ৩ জন ফাস্ট বোলারকে। এর মধ্যে রয়েছেন ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং এবং আভেশ খান। এই বোলারদের কেউ ইনজুরিতে পড়লে ভারতীয় দলের সমস্যা বাড়তে পারে। একই সঙ্গে টিম ইন্ডিয়াতে অনেক স্পিনার রয়েছে। ভারতীয় দলে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, রবি বিষ্ণোই এবং যুজবেন্দ্র চাহাল। রোহিত শর্মার নেতৃত্বে ভারত ২০১৮ এশিয়া কাপের শিরোপা জিতেছে। সবচেয়ে বেশিবার এশিয়া কাপের শিরোপা জিতেছে ভারত।

ভারতের স্কোয়াড

রোহিত শর্মা (ক্যাপ্টেন), কেএল রাহুল (ভিসি), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্থ (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার , আরশদীপ সিং, আভেশ খান

Leave a comment

Your email address will not be published.