আইপিএলে সুযোগ না পেয়ে বিসিসিআইয়ের কাছে খেলার 'ভিক্ষা' করছেন সুরেশ রায়না! 1

আইপিএল ২০২২ (IPL 2022) মেগা নিলাম একটি বিস্ফোরণ ছিল এবং দলটি অনেক খেলোয়াড় কিনতে কোটি টাকা খরচ করেছে। কিন্তু নিলামে ক্রেতা পাননি অনেক অভিজ্ঞ খেলোয়াড়। এই খেলোয়াড়দের একজনের নামও ছিল অভিজ্ঞ ব্যাটসম্যান সুরেশ রায়নার (Suresh Raina) নামে। মিস্টার আইপিএল নামে পরিচিত রায়নার এমন খারাপ সময় কখনও আসেনি যে তিনি ১০টি দলের মধ্যে কোনও ক্রেতা খুঁজে পাননি। এমনকি রায়নার দল সিএসকেও (CSK) তাকে কেনেনি। এবার রায়না প্রকাশ্যে বিসিসিআইয়ের (BCCI) কাছে বড় আবেদন জানিয়েছেন।

বিসিসিআইয়ের কাছে আবেদন রায়না

আইপিএল মেগা নিলামে অবিক্রিত থাকার পরে সুরেশ রায়না বিসিসিআইয়ের কাছে আবেদন করেছেন। একটি ভিডিও শেয়ার করার সময়, রায়না বলেছিলেন যে বিসিসিআই-এর উচিত অন্ততপক্ষে আন্তর্জাতিক ক্রিকেট না খেলা খেলোয়াড়দের বাইরের লিগ খেলার অনুমতি দেওয়া। রায়নার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্করভাবে ভাইরাল হচ্ছে, যেখানে তিনি বলেছেন, “আমরা যেখানে খুশি খেললাম। এমনকি আপনি যখন আইপিএল এবং আন্তর্জাতিক ক্রিকেটে নেই। আজকাল ঘরোয়া ক্রিকেটেও আন্তর্জাতিক পর্যায়ের প্রতিযোগিতা চলছে। আমরা যদি কয়েক মাস মানসম্পন্ন ক্রিকেট খেলি, সেটা সিপিএল হোক বা বিবিএল, মনে হবে আমরা এখন প্রস্তুত। দেখবেন বাইরের সব খেলোয়াড় খেলে। তারপর খেলোয়াড়রা তাদের দেশের হয়ে ফিরে আসে। এছাড়া আমাদের আর কোনো পরিকল্পনা নেই।”

রায়নাকে উপেক্ষা করে সিএসকে

Mr IPL' Suresh Raina Goes Unsold at 2022 IPL Auction

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না রবিবার আইপিএল 2022 মেগা নিলামে দশটি ফ্র্যাঞ্চাইজি দলের মধ্যে বিক্রি হননি। প্রথম দিনে অবিক্রিত হওয়ার পর এই অভিজ্ঞ ব্যাটসম্যানের ভিত্তি মূল্য ছিল ২ কোটি টাকা, এমনকি নিলামের শেষ দিনেও ফ্র্যাঞ্চাইজি উপেক্ষা করেছিল, যার অর্থ রায়না (সুরেশ রায়না) আইপিএল নিলামে অবিক্রিত হয়েছিলেন। প্রথমবার. এমনকি তার নিজের দল সিএসকেও তাকে বিড করেনি। সুরেশ রায়না খুবই শক্তিশালী খেলোয়াড়।

Leave a comment

Your email address will not be published.