IPL 2022: টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পরও খেলায় উন্নতি হয়নি এই খেলোয়াড়ের, এবার শেষ হবে আইপিএল কেরিয়ারও !! 1

টিম ইন্ডিয়ার (India) একজন খেলোয়াড় আছেন, যার কেরিয়ার আটকে আছে সমস্যায়। টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর এখন এই খেলোয়াড়ের আইপিএল (IPL) কেরিয়ারও শেষ হয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে। অনেক সুযোগ পেয়েও অতীতের ভুল থেকে শিক্ষা নিচ্ছেন না এই খেলোয়াড়। এর আগে বাজে পারফরম্যান্সের কারণে নির্বাচকরা এই খেলোয়াড়কে ভারতীয় ক্রিকেট দল থেকে বাদ দিয়েছিলেন এবং এখন এই খেলোয়াড়ের আইপিএল কেরিয়ারও শেষের পথে।

শেষ হতে পারে এই খেলোয়াড়ের আইপিএল কেরিয়ার!

IPL 2022: টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পরও খেলায় উন্নতি হয়নি এই খেলোয়াড়ের, এবার শেষ হবে আইপিএল কেরিয়ারও !! 2

টিম ইন্ডিয়ার খেলোয়াড় মনীশ পান্ডে (Manish Pandey) দীর্ঘদিন ধরেই খুব খারাপ ফর্মে রয়েছেন। অনেকবার তাকে সুযোগ দেওয়া হয়েছে, কিন্তু প্রতিবারই ফ্লপ প্রমাণিত হয়েছেন তিনি। নির্বাচকরা ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট দল থেকে মনীশ পান্ডেকে বাদ দিয়ে দিয়েছেন এবং এখন তিনি আইপিএল থেকেও স্থায়ী ছুটি পেতে পারেন। আইপিএল ২০২২-এ, লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) দলের মিডল অর্ডার ব্যাটসম্যান মনীশ পান্ডে খুব খারাপ পারফর্ম করেছে। মণীশ পান্ডে আইপিএল ২০২২-এর ৬ ম্যাচে মাত্র ৮৮ রান করেছেন, তার ফ্লপ পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে, লখনউ সুপার জায়ান্টস তাকে তাদের প্লেয়িং একাদশ থেকেও বাদ দিয়েছে। এমন পরিস্থিতিতে আগামী বছরের ২০২৩ সালের আইপিএল নিলামে মনীশ পান্ডেকে কোনও দলই দিতে চাইবে না। এর আগে, মনীশ পান্ডে ২০২১ সালে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আইপিএল খেলতেন, কিন্তু খারাপ পারফরম্যান্সের কারণে এই দল তাকে বাইরের পথ দেখিয়েছিল।

লখনউ সুপার জায়ান্টস কিনে বড় ভুল করল!

IPL 2022: টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পরও খেলায় উন্নতি হয়নি এই খেলোয়াড়ের, এবার শেষ হবে আইপিএল কেরিয়ারও !! 3

IPL 2022-এর জন্য মনীশ পান্ডেকে ৪.৬ কোটি টাকায় কিনে লখনউ সুপার জায়ান্টস একটি বড় ভুল করেছে। মনীশ পান্ডেকে তার দলে অন্তর্ভুক্ত করা লখনউ সুপার জায়ান্টদের জন্য একটি বড় ঝুঁকি প্রমাণিত হয়েছে। লখনউ সুপার জায়ান্টের দল মনীশ পান্ডের দামে আরও ভাল খেলোয়াড় কিনতে পারত, কিন্তু এটি একটি বড় ভুল করেছে। এবার মনীশ পান্ডেকে আইপিএল ২০২২ মেগা নিলামে সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) প্রত্যাখ্যান করেছিল, কারণ গত মরসুমে মনীশ পান্ডে তার নাম অনুসারে পারফর্ম করেননি। তার পারফরম্যান্সে একটি অবিচ্ছিন্ন পতন ছিল। মনীশ পান্ডে SRH-এর জন্য খুব একটা ভালো পারফর্ম করতে পারেননি। একটি ম্যাচ জেতানো ইনিংসও খেলেননি তিনি। গত কয়েক মরসুমে তাকে রানের জন্য লড়াই করতে দেখা গেছে। তার খারাপ পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে, SRH তাকে ধরে রাখেনি।

Read More: ক্রিকেট বিশ্বের এমন ৬ দুর্দান্ত খেলোয়াড় যাদের চোটের কারণে দুর্দান্ত কেরিয়ার শেষ হয়ে গিয়েছে

Leave a comment

Your email address will not be published.