IPL 2022: পাঞ্জাব কিংসের প্রতিটি ম্যাচেই দেখা যায় এই 'মিস্ট্রি গার্ল'কে, স্টেডিয়ামে বসেই আসর জমিয়ে দেন 1

আইপিএলের (IPL) প্রতি মরসুমেই অনেক রহস্যময়ী গার্ল আসর জমাতে দেখা যায়। একই সময়ে, আইপিএল ২০২২ (IPL 2022)-এও অনেক রহস্যময়ী মেয়ে শিরোনাম হয়েছেন। আইপিএলের আগে এই মেয়েদের কেউ চিনত না, কিন্তু এখন তারা সারা ভারতে বিখ্যাত হয়ে উঠেছে। পাঞ্জাব কিংসের (Punjab Kings( জার্সিতে এই রহস্যময়ী এক মেয়ে সবার নজর কেড়েছে। পাঞ্জাবের প্রতিটি ম্যাচেই দেখা যায় এই মিস্ট্রি গার্লকে। আসুন জেনে নেওয়া যাক পাঞ্জাবের সঙ্গে এই রহস্য মেয়ের সম্পর্ক কী…

পাঞ্জাব কিংসের সঙ্গে এই রহস্য মেয়ের সম্পর্ক কী?

IPL 2022: পাঞ্জাব কিংসের প্রতিটি ম্যাচেই দেখা যায় এই 'মিস্ট্রি গার্ল'কে, স্টেডিয়ামে বসেই আসর জমিয়ে দেন 2

পাঞ্জাব কিংসের প্রতিটি ম্যাচে জড়িত এই রহস্য মেয়েটির নাম শশী ধীমান (Shashi Dheeman)। পাঞ্জাব কিংসের সোশ্যাল মিডিয়া পেজে অ্যাঙ্করিংয়ের কাজ করছেন শশী ধীমান। শশী ধীমান চণ্ডীগড়ের বাসিন্দা। তিনি ২০২০ সাল থেকে মুম্বাইতে বসবাস করছেন। শশীও একজন স্ট্যান্ড আপ কমেডিয়ান। তাকে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনেক ভিডিও শেয়ার করতেও দেখা গেছে। এ ছাড়া তিনি মেডিকেল সায়েন্সে পড়াশোনা করেছেন। তিনি একজন ফার্মা বিজ্ঞানীও। তিনি আইপিএল ২০২২ সাল থেকে পাঞ্জাব কিংসের সাথে যুক্ত আছেন। শশী পাঞ্জাব কিংস ইউটিউব চ্যানেল, ইনস্টাগ্রাম ভিডিও এবং রিলেও উপস্থিত হয়েছেন। শশী ধীমান পাঞ্জাবের জন্য ম্যাচের আগে এবং পোস্টের ভিডিওগুলিও অ্যাঙ্কর করেন। যেটিতে তিনি দলের শক্তি ও দুর্বলতা নিয়েও আলোচনা করেছেন। শশীও জানে পাঞ্জাবিতে কথা বলতে। অনেক সাক্ষাৎকারে তাকে খেলোয়াড়দের সাথে পাঞ্জাবি বলতে দেখা গেছে। তিনি দিল্লি, গুরগাঁও, জয়পুর, বান্দ্রা এবং থানে শো করেছেন।

পাঞ্জাব কিংস কি প্লে অফে উঠতে পারবে?

IPL 2022: পাঞ্জাব কিংসের প্রতিটি ম্যাচেই দেখা যায় এই 'মিস্ট্রি গার্ল'কে, স্টেডিয়ামে বসেই আসর জমিয়ে দেন 3

আইপিএল ২০২২-এ, পাঞ্জাব কিংসের কমান্ড হস্তান্তর করা হয়েছে মায়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) হাতে। মায়াঙ্কের অধিনায়কত্বে দলের পারফরম্যান্স খুব একটা পাওয়া যাচ্ছে না। আমরা যদি আইপিএল ২০২২-এ পাঞ্জাব কিংসের পারফরম্যান্সের কথা বলি, তবে দলটি জয়ের চেয়ে বেশি পরাজয়ের মুখোমুখি হয়েছে। পাঞ্জাব এই মরসুমে ১১টি ম্যাচ খেলেছে, যার মধ্যে দলটি মাত্র ৫টি ম্যাচ জিতেছে এবং ৬টি ম্যাচে হেরেছে। প্লে অফে জায়গা পাওয়ার জন্য লড়াই করছে পাঞ্জাব কিংস। আইপিএলের একটিও শিরোপা জিততে পারেনি পাঞ্জাব কিংস। এখন দল যদি প্লে অফে উঠতে চায়, তাহলে পাঞ্জাবকে তাদের খেলার পারফরম্যান্সে পরিবর্তন আনতে হবে এবং বাকি ম্যাচগুলো জিততে হবে।

Leave a comment

Your email address will not be published.