ভারতীয় দলে ভুবনেশ্বর কুমারকে চাইছেন না এই কিংবদন্তী! দলে আনতে চান এই ম্যাচ উইনারকে 1

টি -টোয়েন্টি বিশ্বকাপ শুরু হয়েছে এবং ভারতীয় দলকে ২৪ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে হবে। এর আগে, টিম ইন্ডিয়া দুটি অনুশীলন ম্যাচও খেলবে। প্রথম প্রস্তুতি ম্যাচে ভারত ইংল্যান্ডকে পরাজিত করেছে, আর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটি খেলবে অস্ট্রেলিয়ার বিপক্ষে। এদিকে, ভারতীয় ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারকে দল থেকে বাদ দেওয়ার দাবি উঠেছে। অনেক অভিজ্ঞ মনে করেন, ভুবনেশ্বরের জায়গায় শার্দুল ঠাকুরকে ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা উচিত। ভারতের সাবেক অলরাউন্ডার অজিত আগরকার শার্দুলের দলে অন্তর্ভুক্তির পক্ষে মত দিয়েছেন।

India vs England: Consistency in practice holds key for Bhuvneshwar Kumar |  Cricket News - Times of India

অজিত আগরকার স্টার স্পোর্টস শো ক্রিকেট কানেক্টেড -এ বলেছিলেন যে ভারতীয় দল জাদেজাকে মূল ব্যাটসম্যান হিসেবে ব্যবহার করতে পারে, যিনি বোলিংও করতে পারেন। সংযুক্ত আরব আমিরশাহিতে, যদি পিচ বোলারদের সাহায্য করে, তাহলে আপনি পাঁচজন বোলারের সাথে যেতে পারেন অন্যথায় ভারতের উচিত ছয়জন বোলার নিয়ে যাওয়া। তিনজন ফাস্ট বোলার এবং তিনজন স্পিনার থাকতে হবে। “হার্দিক যদি বোলিং না করে, আমি বুমরাহ, শামি, শার্দুল, রবীন্দ্র জাদেজা, বরুণ চক্রবর্তী এবং রাহুল চাহারকে বোলার হিসেবে বেছে নিতে চাই।” আগরকার তার দলে ভুবনেশ্বর এবং অশ্বিনের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করেননি।

WTC final: Shardul Thakur is my pick if India will play four seamers, says  former selector Sarandeep Singh - Sports News

টি -টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে হার্দিক পান্ডিয়ার বদলে ভারতীয় দলে শার্দুল ঠাকুরকে অন্তর্ভুক্ত করার কথা ছিল। কারণ শার্দুল ব্যাট হাতে ভালো করেছে এবং খুব ভালো বোলিং করছে। একই সময়ে, হার্দিক বোলিং করছেন না এবং ব্যাট দিয়ে তার পারফরম্যান্স বিশেষ কিছু হয়নি। অনুশীলন ম্যাচেও তিনি নিশ্চিতভাবে দুটি চার মারেন, কিন্তু তার একমাত্র শট প্রশংসার যোগ্য ছিল। যাইহোক, ভুবনেশ্বরের খারাপ পারফরম্যান্সের কারণে হার্দিকের অভাব লুকিয়ে রাখা হয়েছে এবং ভুবনেশ্বরের জায়গায় শার্দুলকে দলে অন্তর্ভুক্ত করার কথা সবাই বলছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *