আরসিবির এই মহিলা সদস্য বললেন, দলের সমস্ত খেলোয়াড় আমার ভাইয়ের মত 1

ইন্ডিয়ান প্রিমিয়াম লীগ (আইপিএল) ভারতের মানুষের কাছে একটা উৎসবের মতো। এই আইপিএল উৎসবের ভারতের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করেন। আইপিএল শুধু ভারতেই নয় বরং বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লীগ। আইপিএল ২০২০র জন্য আরসিবির দল একটি ঐতিহাসিক পদক্ষেপ নিয়ে মহিলা সদস্যকে নিজেদের দলে যুক্ত করেছেন।

নবনীতা গৌতমকে আরসিবি বানালো নিজেদের মাসাজ থেরাপিস্ট

আরসিবির এই মহিলা সদস্য বললেন, দলের সমস্ত খেলোয়াড় আমার ভাইয়ের মত 2

আইপিএল ২০২০র জন্য বিরাট কোহলির অধিনায়কত্বাধীন আরসিবির দল মাসাজ থেরাপিস্ট হিসেবে নবনীতা গৌতমকে নিজেদের দলে যুক্ত করেছেন। তিনি প্রথম এমন মহিলা যিনি আইপিএলে কোনো দলের সঙ্গে থাকবেন। নবনীতা এর আগে কানাডায় হওয়া গ্লোবাল টি-২০ লীগের দল টরেন্টো ন্যাশনালসের সঙ্গেও কাজ করেছেন। যুবরাজ সিং এই দলের অধিনায়ক ছিলেন।

খেলোয়াড়রা আমার ভাইয়ের মতো

আরসিবির এই মহিলা সদস্য বললেন, দলের সমস্ত খেলোয়াড় আমার ভাইয়ের মত 3

নবনীতা গৌতম ক্রিকইনফোর সঙ্গে কথাবার্তা বলেছেন, যখন তাকে প্রশ্ন করা হয় যে তার জব নিয়ে কোনো আশঙ্কা বা ভয় আছে কিনা, তো এর উপর নবনীতা জবাব দিতে গিয়ে বলেন,

“একদম নয়, এটা প্রত্যেক সময় ২০জন ভাইয়ের মধ্যে থাকার মতো হবে। যদি খেলোয়াড়রা আর স্টাফ আপনার কাজে ভরসা রাখেন তো জেন্ডার কোনো বিষয়ই নয়। ধীরে ধীরে পরিবর্তন হচ্ছে। আমার মতে যে যদি আপনার কাজে বিশ্বাস করা হয়, তো ছেলে মেয়ের মতো কোনো কথাই থাকে না। আমরা হেলথকেয়ার প্রফেশনাল আর আমরা দল হিসেবে অ্যাথলিটসদের মাঠে নামানোর জন্য কাজ করি”।

প্রথমবার আইপিএল ২০২০তে চ্যাম্পিয়ন হতে চাইবে আরসিবি

আরসিবির এই মহিলা সদস্য বললেন, দলের সমস্ত খেলোয়াড় আমার ভাইয়ের মত 4

আরসিবির দলের আইপিএলের ইতিহাস ভালো নয়। তারা একবারও আইপিএলের চ্যাম্পিয়ন হতে পারেনি। আইপিএল ২০২০তে তারা চ্যাম্পিয়ন হতে চাইবে। দলের কাছে এবি ডেভিলিয়র্স, বিরাট কোহলির মতো দুই অভিজ্ঞ খেলোয়াড় রয়েছে। সেই সঙ্গে আইপিএল নিলাম থেকে কিছু ভালো খেলোয়াড় কিনে আরসিবির দল আইপিএল ১৩র জন্য একটা মজবুত দল প্রস্তুত করতে চাইবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *