রিটেনশনের পর এবার দ্বিতীয় এই ফ্র্যাঞ্চাইজির কোচ ছাড়লেন পদ, চুড়ান্ত সফল ক্রিকেট বিশ্বে 1

সানরাইজার্স হায়দ্রাবাদ (এসআরএইচ) দলের কোচ ট্রেভর বেলিসও দলকে বিদায় জানিয়েছেন। তিনি ছিলেন সবচেয়ে সফল কোচদের একজন। এমনটাই ঘোষণা করেছে সানরাইজার্স হায়দ্রাবাদের টিম ম্যানেজমেন্ট। এখন নতুন কোচ খুঁজছে দলটি। দলটি আইপিএলের জন্য তিনজন খেলোয়াড়কে ধরে রাখার তালিকায় অন্তর্ভুক্ত করেছে। এর মধ্যে দুটি নাম আনক্যাপড। ক্রিকবাজের একটি প্রতিবেদন অনুসারে, সানরাইজার্সের একজন কর্মকর্তা বেলিসকে বলেছেন যে তিনি এগিয়ে গেছেন এবং আমরা শীঘ্রই নতুন কোচ ঘোষণা করব।

IPL 2022: Trevor Bayliss Parts Ways With Sunrisers Hyderabad

এটি উল্লেখযোগ্য যে বেলিস ২০১৯ বিশ্বকাপের পরপরই হায়দ্রাবাদ দলের দায়িত্ব নেন। কিন্তু সানরাইজার্সের হয়ে পুরোপুরি সাফল্য পাননি তিনি। একবার (২০২০ সালে) তৃতীয় স্থান অর্জন করার পরে, দলটি ২০২১ সালে নীচে শেষ হয়েছিল। এই পারফরম্যান্স দেখে হায়দরাবাদ দলের প্রায় সব বড় নামই ছেড়ে দিয়েছে।

IPL 2022: Big shakeup at SRH, head coach Trevor Bayliss let go

কেন উইলিয়ামসনই একমাত্র বড় নাম যাকে আবার দলে ধরে রাখা হয়েছে। তিনি ছাড়াও আবদুল সামাদ ও উমরান মালিককে রাখা হয়েছে। গত আইপিএলে দুজনেরই দুর্দান্ত পারফরম্যান্স ছিল। বাদ পড়েছেন ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো। তাদের ছাড়া ভুবনেশ্বর কুমার ও টি নটরাজনকে রাখা হয়নি। রশিদ খানকেও বাইরের পথ দেখানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published.