IPL 2022: এই কারণেই কলকাতা নাইট রাইডার্স খারাপ পারফর্ম করছে, বিশ্বকাপজয়ী বোলার টিম ম্যানেজমেন্টের উপর ক্ষিপ্ত 1

কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) সিইও-এর উপর কড়া আক্রমণে, বিশ্বকাপজয়ী বোলার মদন লাল দল নির্বাচনে ভেঙ্কি মাইসোরের (Venky Mysore) ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। ভারতীয় ক্রীড়া অনুরাগীদের দ্বারা আয়োজিত ওপেন ফোরামে একটি প্রশ্নের জবাবে, মদন লাল দলের সিইও সম্পর্কে কলকাতা নাইট রাইডার্সের (KKR) অধিনায়ক শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) উদ্ঘাটনের বিষয়ে তার হতাশা প্রকাশ করেছেন। মদন লাল বলেন, “শ্রেয়াস আইয়ারের প্রকাশে আমি ব্যক্তিগতভাবে মর্মাহত ও হতাশ। এটা যদি সত্যি হয় তাহলে কোচ ও সাপোর্ট স্টাফরা কী করছেন? কোচ এবং অধিনায়কের কাজ টিম ঠিক করা, সিইওর নয়। এই কারণেই মাঠে এত খারাপ পারফর্ম করছে দলটি। দলের মধ্যে মৌলিক কিছু ভুল আছে।”

ভেঙ্কি মাইসোরের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন মদন লাল

IPL 2022: এই কারণেই কলকাতা নাইট রাইডার্স খারাপ পারফর্ম করছে, বিশ্বকাপজয়ী বোলার টিম ম্যানেজমেন্টের উপর ক্ষিপ্ত 2

মঙ্গলবার ম্যাচ-পরবর্তী উপস্থাপনার সময়, শ্রেয়াস আইয়ার প্রকাশ করেছিলেন যে কোচদের সাথে, কেকেআর সিইও মাইসোরও দল নির্বাচন প্রক্রিয়ার সাথে জড়িত। শ্রেয়াস আইয়ার বলেছিলেন, “কোচ এবং মাঝে মাঝে, সিইও স্পষ্টতই দল নির্বাচনের সাথে জড়িত। প্রতিটি খেলোয়াড় এটি ভালভাবে নেয়। তারা (দলের খেলোয়াড়রা) তাদের সর্বোচ্চ চেষ্টা করেছে।”

আবারও চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে রয়েছে KKR

IPL 2022: এই কারণেই কলকাতা নাইট রাইডার্স খারাপ পারফর্ম করছে, বিশ্বকাপজয়ী বোলার টিম ম্যানেজমেন্টের উপর ক্ষিপ্ত 3

এই মরসুমে কলকাতা নাইট রাইডার্স তাদের অভিযানে দুর্দান্ত শুরু করেছিল। তার প্রথম চার ম্যাচের মধ্যে তিনটি জিতেছে। গত বছর ফাইনালে হেরে যাওয়া কেকেআরের দিকে তাকালে মনে হয়েছিল দুইবারের চ্যাম্পিয়নরা এবারের মরসুমে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে রয়েছে। তবে প্রাথমিক খেলার পর পরিস্থিতি খারাপ হয়ে যায়। এরপর টানা ৫ ম্যাচ হেরেছে কেকেআর। ফলস্বরূপ, প্লে অফের যোগ্যতা অর্জনের দৌড়ে তাদের থাকার সম্ভাবনা ক্ষীণ ছিল। লিগ পর্ব শেষ হওয়ার সাথে সাথে, কেকেআর এখনও লিডারবোর্ডে কিছু গুরুত্বপূর্ণ পয়েন্ট স্কোর করতে লড়াই করছে। কেকেআর এখনও পর্যন্ত ১২টি ম্যাচ খেলেছে। এর মধ্যে জিতেছেন মাত্র পাঁচটিতে। ১০ পয়েন্ট নিয়ে আইপিএল ২০২২ (IPL 2022) পয়েন্ট টেবিলে ৭ নম্বরে রয়েছে তারা। প্লে-অফের দৌড়ে থাকতে হলে তাকে তাদের বাকি দুটি ম্যাচই জিততে হবে।

Leave a comment

Your email address will not be published.