এই প্রথমবার আইপিএলে নাম লেখাতে চলেছেন বিশ্ব ক্রিকেটের এই সুপারস্টার খেলোয়াড় 1

ইংল্যান্ডের (England) টেস্ট দলের অধিনায়ক জো রুট (Joe Root) প্রকাশ করেছেন যে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ২০২২ মেগা নিলামে নিজের নাম রাখার কথা ভাবছেন, তবে তিনি এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন না। তিনি বলেছেন, যদি তার টেস্ট খেলায় কোনো বাধা না থাকে, তাহলে তিনি আইপিএল খেলতে পারবেন। আইপিএল ২০২২ (IPL 2022) এর জন্য মেগা নিলাম ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে (Bengaluru) অনুষ্ঠিত হতে পারে। আইপিএলের ১৫তম আসরে ১০টি দল দেখা যাবে। আহমেদাবাদ (Ahmedabad) এবং লখনউয়ের (Lucknow) দলগুলিও এবার আইপিএলে অংশ নেবে।

জো রুট (Joe Root) প্রকাশ করেছেন যে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ২০২২ মেগা নিলামে নিজের নাম রাখার কথা ভাবছেন

Ashes: Joe Root Says Beaten England Must Not Feel Sorry For Themselves |  Cricket News

ইংল্যান্ডের কিংবদন্তি ব্যাটসম্যান জো রুট ক্রিকইনফোকে বলেন, “সময় ফুরিয়ে আসছে, কিন্তু আমার এখনও অনেক কিছু আছে। এটা কি আমার টেস্ট ক্রিকেট খেলার ওপর নেতিবাচক প্রভাব ফেলবে? যদি আমি তা না মনে করি, তাহলে আমি নিজেকে নিলামে তুলে দেব। কিন্তু আমি এমন কিছু করব না যা ইংল্যান্ডের হয়ে টেস্ট ক্রিকেট খেলতে ব্যাঘাত ঘটাবে। এটা নিশ্চিত করা খুবই গুরুত্বপূর্ণ যে এটি আমার এবং অন্যান্য খেলোয়াড়দের জন্যও অগ্রাধিকার।” জো রুট এখনও আইপিএল খেলেননি এবং নিলামে নাম লিখতে পারেননি।

আইপিএলে ফিরতে চান স্টার্কও

We'll Get Behind Whoever Is Made The Captain: Mitchell Starc

এর আগে, অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মিচেল স্টার্ক (Mitchell Starc) বুধবার বলেছিলেন যে তিনি আইপিএল ২০২২-এর মেগা নিলামের জন্য নিজের নাম দেওয়ার কথা বিবেচনা করছেন। স্টার্ক প্রতিযোগিতায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) এর হয়ে ২৭টি ম্যাচ খেলেছেন, কিন্তু গত কয়েক বছর ধরে আইপিএলের জন্য পাওয়া যাচ্ছে না বা নিলামের খসড়ায় তার নামও নেই। তবে এবার তা করতে যাচ্ছেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *