মহেন্দ্র সিং ধোনির থেকে পেয়েছেন জীবনের এই সবচেয়ে বড় শিক্ষা! দাবি ঋষভ পন্থের 1

ঋষভ পন্থ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর দ্বিতীয় লেগেও তার চাঞ্চল্যকর পারফরম্যান্স চালিয়ে যেতে চাইছেন। এখন পর্যন্ত দিল্লি ক্যাপিটালসের জন্য মরসুম ভাল যাচ্ছে। দলের সাত ম্যাচে পাঁচটি জয়। উইকেটকিপার-ব্যাটসম্যান সংযুক্ত আরব আমিরশাহির লেগের প্রথম ম্যাচের আগে গণমাধ্যমকে ভাষণ দেন এবং বেশ কয়েকটি প্রশ্নের উত্তর দেন। এই সময়ে, যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে মহেন্দ্র সিং ধোনির কাছ থেকে তিনি সবচেয়ে বড় শিক্ষা কী পেয়েছেন, তিনিও এর উত্তর দিয়েছিলেন।

Rishabh Pant explains why MS Dhoni never offers complete solutions to his  problems

পন্থ বলেছিলেন যে প্রাক্তন ভারতীয় অধিনায়ক তাকে পরিণতি সম্পর্কে চিন্তা না করে মনোনিবেশ করতে শিখিয়েছিলেন। পন্থ বলেন, “সবচেয়ে বড় শিক্ষা হল প্রক্রিয়ায় মনোনিবেশ করা এবং ফলাফল বেরিয়ে আসবে। এটি হল সবচেয়ে বড় মন্ত্রগুলির মধ্যে একটি যা আমি কিছুদিন ধরে অনুসরণ করছি এবং এটি সাহায্য করে।” ধোনির উত্তরসূরি হিসেবে সমর্থিত পন্থ চেন্নাই সুপার কিংস (সিএসকে) অধিনায়কের বিশাল ভক্ত। বারবার, ২৩ বছর বয়সী তার আইডলের প্রশংসা করেছেন এবং ধোনির অনুপস্থিতির জন্য তিনি পূরণ করতে পারেন কিনা তা দেখতে আকর্ষণীয় হবে।

Rishabh Pant should not let MS Dhoni put his arms around his shoulders:  Sunil Gavaskar | Sports News,The Indian Express

এদিকে, পন্থ ডিসির প্রধান কোচ রিকি পন্টিংয়েরও প্রশংসা করেছেন এবং তাকে বিশ্বের সবচেয়ে বুদ্ধিমান ক্রিকেট মস্তিষ্কের একজন বলে অভিহিত করেছেন। “যখন আপনি আপনার আশেপাশের খেলোয়াড়দের এবং সাপোর্ট স্টাফদের সাথে আচরণ করেন তখন বিশেষ কিছু ঘটে যখন আপনি তাদের সম্মান করতে শুরু করেন। যখন আপনি তাদের সম্মান করেন, তখন তারা আপনার জন্য যা আছে তা দিতে চলেছে। একজন অধিনায়ক হিসেবে আপনি যা চান – প্রতিবারই দলের জন্য দাঁড়াও।” ডিসি বুধবার (২২ সেপ্টেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নীচের দিকে থাকা সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে তাদের অভিযান শুরু করবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *