এটি সেই বিরাট নয়, যাকে আমরা চিনি! এ অন্য বিরাট - কোহলির জঘন্য ফর্ম নিয়ে সুর চড়ালেন বীরেন্দ্র সেহওয়াগ 1

ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) দীর্ঘদিন ধরে খারাপ ফর্মের সাথে লড়াই করছেন এবং আইপিএল ২০২২ (IPL 2022) তেও এটি দেখা গেছে। রান মেশিন নামে পরিচিত বিরাট এই মরসুমে ১৬ ম্যাচে মাত্র ৩৪১ রান করতে পারে্ন, যার কারণে প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান বীরেন্দ্র সেহওয়াগ (Virender Sewhag) খুবই হতাশ। সম্প্রতি বিরাট সম্পর্কে কথা বলতে গিয়ে সেহওয়াগ বলেছেন, “এটি সেই বিরাট নয়, যাকে আমরা জানতাম, এটি অন্য কেউ। এই মরসুমে কোহলি তার পুরো কেরিয়ারে যতটা ভুল করেছেন তার চেয়ে বেশি ভুল করেছেন।”

বিরাট এই মরসুমে ১৬ ম্যাচে মাত্র ৩৪১ রান করতে পারে্ন

এটি সেই বিরাট নয়, যাকে আমরা চিনি! এ অন্য বিরাট - কোহলির জঘন্য ফর্ম নিয়ে সুর চড়ালেন বীরেন্দ্র সেহওয়াগ 2

বিরাট কোহলি সম্পর্কে কথা বলতে গিয়ে সেহওয়াগ বলেছেন, “যখন আপনি খারাপ ফর্মের সাথে লড়াই করছেন, তখন আপনি কেবল ব্যাট দিয়ে বলকে মাঝখানে রেখে আত্মবিশ্বাস পেতে চান। বিরাট প্রথম ওভারে ড্রাইভ শট খেলতে গিয়েছিলেন, কিন্তু ফর্মের বাইরে থাকলে সেটাই হয়। কখনও কখনও ভাগ্য আপনার পক্ষে হয় এবং ব্যাটের কিনারা স্পর্শ করে না। কিন্তু এটা সবসময় হয় না। এই বিরাটকে আমরা জানি না, এই মরসুমে আমরা ভিন্ন বিরাটকে দেখেছি।”

৮ বলে মাত্র ৭ রান করার পরে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তার উইকেট হারান বিরাট

এটি সেই বিরাট নয়, যাকে আমরা চিনি! এ অন্য বিরাট - কোহলির জঘন্য ফর্ম নিয়ে সুর চড়ালেন বীরেন্দ্র সেহওয়াগ 3

বীরেন্দ্র সেহওয়াগ আরও বলেছেন, “এই মরসুমে বিরাট তার পুরো কেরিয়ারে যতটা ভুল করেছেন তার থেকেও বেশি ভুল করেছেন। আপনি যখন রান করেন না, তখন আপনি ভিন্ন কিছু চেষ্টা করেন এবং ভিন্নভাবে আউট হন। এ বছর বিরাট আউট হয়েছেন এমন সব উপায়ে যাতে কেউ আউট হতে পারে না। কোহলি তার ভক্ত ও দলকে অনেকটাই হতাশ করেছেন।” দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, বিরাট কোহলি প্রসিধ কৃষ্ণার (Prasidh Krishna) বলে ৮ বলে মাত্র ৭ রান করার পরে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে তার উইকেট হারান। এটি লক্ষণীয় যে পুরো মরসুমে, বিরাটের ব্যাট দিয়ে মাত্র দুটি হাফ সেঞ্চুরি দেখা গেছে, সেই সময়ে তার স্ট্রাইক রেটও বিশেষ কিছু ছিল না।

Leave a comment

Your email address will not be published.