মহম্মদ শামিকে ট্রোল করা মানুষদের এভাবে বেনজির আক্রমণ করলেন বিরাট কোহলি 1

পাকিস্তানের বিপক্ষে ম্যাচের পর মহম্মদ শামিকে যারা ট্রোল করেছেন তাদের কটাক্ষ করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেন, ধর্মের ভিত্তিতে কাউকে আক্রমণ করা সবচেয়ে নিন্দনীয়। ২৪ অক্টোবর অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে পাকিস্তান ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল। এরপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন শামি। ম্যাচের পরে, কোহলি স্বীকার করেছেন যে পাকিস্তান টিম ইন্ডিয়ার চেয়ে ভাল পারফর্ম করেছে।

Virat Kohli, Mohammed Shami on verge of breaking individual records, India  look to avoid unwanted record | Sports News,The Indian Express

শনিবার এক সংবাদ সম্মেলনে কোহলি ধর্মের ভিত্তিতে মহম্মদ শামিকে নিশানা করার তীব্র নিন্দা করেন। তিনি বলেন, “আমাদের মাঠে খেলার একটা ভালো কারণ আছে। সোশ্যাল মিডিয়ায় যারা লেখেন তারা মেরুদন্ডহীন মানুষ যে কারো সাথে সামনাসামনি কথা বলার সাহস পান না।” তিনি আরও বলেন, “এটি মানবতার সর্বনিম্ন স্তর। ধর্মের ভিত্তিতে কাউকে আক্রমণ করার চেয়ে হতাশাজনক আর কিছু হতে পারে না। আমি কখনোই ধর্মের ভিত্তিতে বৈষম্যের কথা ভাবিনি। ধর্ম খুবই পবিত্র জিনিস। আমাদের ভ্রাতৃত্ব, আমাদের বন্ধুত্বকে নড়বড়ে করা যাবে না এবং এসব কিছু যায় আসে না। যারা আমাদের বোঝেন আমি তাদের কৃতিত্ব দিই।”

Virat Kohli's cheeky birthday wish for Mohammed Shami invites trolls on  Twitter

পাকিস্তানের কাছে ভারতের হারের পর, শামির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শত শত বার্তা ছিল যে সে একজন বিশ্বাসঘাতক এবং তাকে ভারতীয় দল থেকে ছিটকে দেওয়া উচিত। তবে, তার অনেক ভক্ত এবং সর্বস্তরের সুপরিচিত ব্যক্তিরা শামিকে সমর্থন করেছিলেন। ভারত-পাক ম্যাচের কথা বললে, ভারত প্রথমে ব্যাট করে ১৫১ রান করেছিল। কোনো উইকেট না হারিয়ে সহজেই এই লক্ষ্য অর্জন করে পাকিস্তান। এই ম্যাচে শামি ৪৩ রান দিয়েছিলেন এবং তিনি কোনও উইকেট পাননি।

Leave a comment

Your email address will not be published.