পাকিস্তানে বিরাট কোহলির চেয়ে জনপ্রিয় এই সুপারস্টার ভারতীয়! ভারতের ইনজামাম হিসেবে অভিহিত হন 1

যখনই ভারত-পাকিস্তানের দল একে অপরের বিপক্ষে মাঠে নামে, তখনই উত্তেজনা চরমে ওঠে। উভয় দলেরই সবসময় এমন খেলোয়াড় ছিল, যাদের মধ্যে একটি কড়া প্রতিযোগিতা রয়েছে এবং ভক্তরা এটি থেকে প্রচুর আনন্দ পান। বর্তমান যুগে, বিরাট কোহলি এবং রোহিত শর্মা ভারতের পক্ষ থেকে এমন ব্যাটসম্যান যাদের তাড়াতাড়ি আউট করার জন্য পাকিস্তান ভক্তরা প্রার্থনা করেছেন। বিশ্ব ক্রিকেটে বিরাট উচ্চস্বরে কথা বললেও পাকিস্তানে কোহলির চেয়ে হিটম্যানের খেলাই বেশি পছন্দের। এমনটাই জানিয়েছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার।

Saba Karim explains why Virat Kohli may open innings for India in T20 World  Cup | Cricket - Hindustan Times

শোয়েবের মতে, ভক্তরা রোহিতকে ভারতের ইনজামাম বলে ডাকে এবং তিনি প্রতিবেশী দেশে বিরাটের চেয়ে বেশি ভালোবাসা পান। জি নিউজের সাথে আলাপচারিতার সময়, পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার বলেছিলেন, “পাকিস্তানের লোকেরা ভারতীয় ক্রিকেটারদের অনেক পছন্দ করে এবং তাদের খেলার প্রশংসা করে। তারা বিরাট কোহলির থেকে রোহিতের বেশি প্রশংসা করেন। তাকে ভারতের ইনজামাম বলে ডাকেন।” ২০১৯ বিশ্বকাপে রোহিত যখন শেষবার পাকিস্তানের বিরুদ্ধে খেলেছিলেন, তখন তিনি দুর্দান্ত ব্যাটিং করার সময় সেঞ্চুরি করেছিলেন এবং দলকে একতরফা জয় এনে দিয়েছিলেন।

Rohit Sharma to replace Virat Kohli as captain? BCCI secretary Jay Shah  makes BIG statement

টি -টোয়েন্টি বিশ্বকাপে ভারত এবং পাকিস্তানের দলগুলি একে অপরের বিরুদ্ধে পাঁচবার মাঠে নেমেছে এবং ভারত পাঁচবারই জিতেছে। অর্থাৎ আজ পর্যন্ত দ্রুত ক্রিকেটের বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে জিততে পারেনি প্রতিবেশী দেশ। শুধু তাই নয়, ৫০ ওভারের বিশ্বকাপে পাকিস্তান ৭ বার ভারতের মুখোমুখি হয়েছে এবং প্রতিবারই টিম ইন্ডিয়া জিতেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *