সুখবর : চোট পেয়েও দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামবেন এই ভারতীয় তারকা 1

চলতি টেস্টে ইতিমধ্যেই চালকের আসনে রয়েছে অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে ৩৩০ এর বেশি রান করার পর ভারতকে মাত্র ২৪৪ রানে গুটিয়ে দেয় তারা। একমাত্র চেতেশ্বর পুজারা এবং শুভমন গিলের অর্ধশতরান ছাড়া আর কেউই সেভাবে ভরসা দিতে পারেননি ভারতকে। এরই মাঝে ব্যাটিং করতে গিয়ে চোট পান তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ এবং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

সুখবর : চোট পেয়েও দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামবেন এই ভারতীয় তারকা 2

আর এর জেরে অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসে ফিল্ডিং করার সময় ফিল্ডিং কর‍তে নামেননি এই দুই তারকা ক্রিকেটার। নিজেদের চোটের বিষয়ে জানতে স্ক্যান করাতে গিয়েছিলেন তারা। আর এর ফলে জল্পনা বেড়ে গিয়েছিল, দ্বিতীয় ইনিংসে আদৌ ব্যাট করতে পারবেন কিনা! কিন্তু এবার এল সুখবর। যা খবর, তাতে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামবেন ঋষভ পন্থ।

সুখবর : চোট পেয়েও দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামবেন এই ভারতীয় তারকা 3

ভারতীয় টিম ম্যানেজমেন্টের তরফ থেকে জানা গিয়েছে, স্ক্যানে দেখা গিয়েছে যে ঋষভ পন্থের চোট তেমন গুরুতর নয় এবং দ্বিতীয় ইনিংসেও ব্যাট করতে নামতে পারবেন। এই নিয়ে নিজের টুইটারে খবর প্রকাশ করেন প্রখ্যাত ক্রীড়া বিশেষজ্ঞ বোরিয়া মজুমদার।

চেতেশ্বর পুজারার সাথে বেশ ভালো পার্টনারশিপ গড়ে তুলছিলেন ঋষভ পন্থ। তরুণ এই উইকেটকিপার ব্যাটসম্যান বেশ আগ্রাসী মেজাজেই ব্যাট করছিলেন। পুজারার অতি ডিফেন্সিভ ব্যাটিংয়ের একেবারে উলটো ভঙ্গিতে খেলছিলেন পন্থ। কিন্তু এমন সময় প্যাট কামিন্সের একটি উঠে যাওয়া ডেলিভারিতে পুল শট মারতে গিয়ে ডান কাঁধে বলের আঘাত পান। আর সেখানে কোনও প্যাডিং করেননি পন্থ। ফলে অসহ্য যন্ত্রণায় বসে পড়েছিলেন তিনি। এরপর দলের ফিজিও এসে তাকে দেখে যান এবং হাতে স্প্রে এবং টেপ মেরে কিছুটা শুশ্রুষা করেন। এরপর কিছুক্ষণ ব্যাট করলেও ৩৬ রানে আউট হয়ে যান পন্থ।

টেল এন্ডারদের নিয়ে শেষের দিকে ভারতকে অত্যন্ত প্রয়োজনীয় রান তুলে দিচ্ছিলেন রবীন্দ্র জাদেজা। শেষ উইকেটে মহম্মদ সিরাজের সাথে ৩০ রানের বেশ ভালো পার্টনারশিপ গড়েছিলেন এই তারকা অলরাউন্ডার। কিন্তু শেষ অবধি অল আউট হয়ে যায় ভারত। আর ব্যাটিং করতে গিয়ে আঙুলে চোট পান জাদেজা। মিচেল স্টার্কের বাউন্সার গিয়ে লাগে রবীন্দ্র জাদেজায় বাঁ হাতের বুড়ো আঙুলে। সঙ্গে সঙ্গে তাকে দেখতে আসেন দলের ফিজিও এবং আপতকালীন শুশ্রুষা করে কোনওরকমে ব্যাট করেন জাদেজা।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *