সিরিজ জয়ের পর চতুর্থ ওয়ানডেতে রোহিত শর্মার অধিনায়কত্বে এই তরুণ খেলোয়াড় পেতে পারেন ডেবিউ করার সুযোগ
NAPIER, NEW ZEALAND - JANUARY 23: India players celebrate a wicket during game one of the One Day International series between New Zealand and India at McLean Park on January 23, 2019 in Napier, New Zealand. (Photo by Kerry Marshall/Getty Images)

ভারত নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-০র অজেয় লীড নিয়ে ফেলেছে আর সিরিজকে নিজেদের কব্জায় নিয়ে ফেলেছে। যদিও এখনো সিরিজের দুটি ম্যাচ বাকি রয়েছে। পাঁচ ম্যাচের এই ওয়ানডে সিরিজের চতুর্থ ওয়ানডে ম্যাচে ৩১ জানুয়ারি হ্যামিলটন ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই চতুর্থ ওয়ানডে ম্যাচের জন্য দুই দলই সম্পূর্ণভাবে প্রস্তুত।

অধিনায়ক বিরাটকে ছাড়া খেলবে ভারতীয় দল

সিরিজ জয়ের পর চতুর্থ ওয়ানডেতে রোহিত শর্মার অধিনায়কত্বে এই তরুণ খেলোয়াড় পেতে পারেন ডেবিউ করার সুযোগ 1
Kanpur: Indian batsman Virat Kholi celebrates his half century during 3rd ODI cricket match against New Zealand at Green Park Stadium in Kanpur on Sunday. PTI Photo by Shahbaz Khan (PTI10_29_2017_000088B)

এই ম্যাচে ভারতীয় দলকে নিজেদের অধিনায়ক বিরাট কোহলিকে ছাড়াই খেলতে হবে। আসলে ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিকে বিসিসিআই শেষ দুটি ওয়ানডে ম্যাচ আর তিন ম্যাচের টি-২০ সিরিজে বিশ্রাম দিয়েছে।

বিরাটের অনুপস্থিতিতে শুভমান গিল পেতে পারেন ডেবিউ করার সুযোগ
সিরিজ জয়ের পর চতুর্থ ওয়ানডেতে রোহিত শর্মার অধিনায়কত্বে এই তরুণ খেলোয়াড় পেতে পারেন ডেবিউ করার সুযোগ 2
আপনাদের জানিয়ে দিই যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির অনুপস্থিতিতে তরুণ প্রতিভাবান খেলোয়াড় শুভমান গিলকে ডেবিউ করার সুযোগ দেওয়া হতে পারে। তরুণ ব্যাটসম্যান শুভমান গিল, বিরাট কোহলির মতই টপ অর্ডারে ব্যাট করার ক্ষমতা রাখেন আর বড়ো ইনিংস খেলারও ক্ষমতা রাখেন। বিরাট কোহলির অনুপস্থিতিতে তাকেই ভারতীয় দলের হয়ে তিন নম্বরে ব্যাট করার সুযোগ দেওয়া হতে পারে।

এই দুর্দান্ত ঘরোয়া রেকর্ডের কারণে পেতে পারেন ভারতীয় দলে জায়গা
সিরিজ জয়ের পর চতুর্থ ওয়ানডেতে রোহিত শর্মার অধিনায়কত্বে এই তরুণ খেলোয়াড় পেতে পারেন ডেবিউ করার সুযোগ 3ভারত বনাম নিউজিল্যাণ্ড
শুভমান গিলের ঘরোয়া রেকর্ড ভীষণই দুর্দান্ত। তিনি এখনো পর্যন্ত ৯টি প্রথম শ্রেণীর ম্যাচে ৭৭.৭৮এর দুর্দান্ত গড়ে ১০৮৯ রান করেছেন। অন্যদিকে তিনি ৩৬টি লিস্ট এ ম্যাচে ৪৭.৭৮ গড়ে ১৫২৯ রান করেছেন। শুভমান গিল অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ ২০১৮য় ম্যান অফ দ্যা টুর্নামেন্টের খেতাবও জিতেছেন। তার দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যেই ভারতীয় দল ২০১৮য় অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জিততে পেরেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *