এক টাকা নয়, দু’টাকা নয়, এক বারে ৭ লক্ষ ‘রুপিয়া’র খাবার খেলেন আকাশ চোপড়া! টুইটারে তা পোস্ট করতেই নেটিজেনদের বিদ্রুপের মুখোমুখি হলেন তিনি। সমালোচনা, উপহাস্য হজম করে একেবারে কাৎ তারকা কমেন্ট্রেটর।

সংখ্যাটা ৬ লাখ ৯৯ হাজার ৯৩০। ৭ লাখ থেকে ৭০ টাকা কম। এই টাকাটা খরচ হয়েছে এক বেলার খাবার খেতে! হ্যাঁ, সত্যিই তাই। আর যিনি এই খাবার খেয়েছেন, তাঁর নাম আকাশ চোপড়া। ইনি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ক্রিকেটার। তবে এখন তিনি বেশি পরিচিত ক্রিকেট কমেন্ট্রেটর হিসাবেই।
আইপিল তো বটেই, আন্তর্জাতিক ক্রিকেটেও কমেন্ট্রি বক্সে আকাশ চোপড়া এখন একটি জনপ্রিয় নাম। সোশ্যাল মিডিয়াতেও তাঁর অনুরাগী সংখ্যাও নেহাত কম নয়। বলা যেতে পারে, আকাশ চোপড়াকে বেশ পছন্দই করে ক্রিকেট জনতা। সেই আকাশ বিদ্রুপের শিকার হলেন শুধুমাত্র একটা খাবারের বিল পোস্ট করায়।

সম্প্রতি ইন্দোনেশিয়ায় গিয়েছেন এই তারকা কমেন্ট্রেটর। সেদেশের মুদ্রায় ৬ লাখ ৯৯ হাজার ৯৩০ টাকার খাবার খেয়েছেন তিনি। ছোলা ৯০ হাজার। পনির বাটার ৯৯ হাজার। পনির টিকিয়া ৯৬ হাজার। জল (৩টি বোতল) ৬০ হাজার। কুলচা (৩টি) ১ লাখ ২৬ হাজার। ভেজ কাবাব ১ লাখ ৩৫ হাজার। সার্ভিস ট্যাক্স ৩০ হাজার। এছারাও আকাশকে দিতে হয়েছে ১০ শতাংশ ট্যাক্স (৬৩ হাজার ৬৩০ টাকা)। সব মিলিয়ে ৭ লাখ থেকে ৭০ টাকা কম- এই বিল চুকিয়ে এসছেন তিনি। আকাশের এই বিল পোস্ট হতেই তা নিয়ে চর্চা শুরু হয়ে যায়। যদিও পরে আকাশ নিজেই জানিয়ে দেন ইন্দোনেশিয়ার রুপিয়া অনুযায়ী তা ৭ লাখ হলেও ওই খাবারের জন্য ভারতীয় টাকায় কেবল ৩৫০০ টাকাই খরচ করেছেন তিনি (ভারতীয় ১ টাকা = ইন্দোনেশিয়ার ২১০ রুপিয়া)। আকাশ এও জানান, নিছক মজা করতেই এই পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন

বিশ্বকাপ জিতেও হতাশ ইংল‍্যান্ড অধিনায়ক ইওন মর্গ‍্যান ! এই তার কারণ

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ঘরে এসেছে বিশ্বকাপ।তা কেন্দ্র করে যখন গোটা ইংল্যান্ড জুড়ে উৎসবের মরশুম।ঠিক তখন খানিকটা...

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতের দলে থাকছেন না এই তারকা ক্রিকেটার !

আরও একটি আন্তর্জাতিক সফর মিস করতে চলেছেন ভারতের উদীয়মান ক্রিকেট তারকা পৃথ্বী শাহ।এখনো চোট পুরোপুরি সেরে ওঠেনি...

বাংলাদেশ সফরের পর জাতীয় দলের কোচিং বিভাগে বড়োসড়ো রদবদল আনতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আসন্ন বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে একদিবসীয় সিরিজের পর কোচিং বিভাগে বদল আনার চিন্তা ভাবনা করে ফেলেছে শ্রীলঙ্কা...

বিরাট কোহলি নাকি রোহিত শর্মা , কে সবচেয়ে বড়ো অধিনায়ক ? জানালেন ব্রাড হগ

ইউ টিউবে চ‍্যানেল রয়েছে প্রাক্তন অস্ট্রেলিয় স্পিনার ব্রাড হগের।" ব্রাড হগ টিভি নামের সেই ইউটিউব চ‍্যানেলে আমরা...

ফের জাতীয় দলে ফেরার আশাবাদী এই ভারতীয় ক্রিকেটার !

ফের আন্তর্জাতিক দলে ফেরার জন্যে পূর্ণ উদ‍্যমে লেগে পড়লেন মনীশ পান্ডে। আশা রাখছেন ফর্মের ধারাবাহিকতা এবং দুরন্ত...