ব্রেকিং নিউজ: মহম্মদ কাইফে পর এই ভারতীয় ক্রিকেট খেলোয়াড় অবসর নিলেন

কখনও আইপিএলে নিজের জলবা দেখানো ক্রিকেটার অরবিন্দ পরওয়ানা নিজের ক্রিকেট কেরিয়ারের সমাপ্তি ঘটালেন। যার ঘোষণা তিনি আজ নিজের আধিকারিক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে করলেন তিনি। তিনি ভারতীয় ক্রিকেট দলের হয়ে ২টি আন্তর্জাতিক টি২০ ম্যাচ খেলেছেন। কিন্তু তার বেশি সুযোগ তিনি পান নি এবং সবদিক থেকেই তার হাতে নিরাশা আসায় তিনি শেষ পর্যন্ত ক্রিকেট থেকে বিদায় জানালেন।
ব্রেকিং নিউজ: মহম্মদ কাইফে পর এই ভারতীয় ক্রিকেট খেলোয়াড় অবসর নিলেন 1
নিজের ৩২ তম জন্মদিনের ঠিক দুদিন আগে আজ তিনি দুপুর তিনটের আশেপাশে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে এই খবর জানান। আগামি ১৮ জুলাই তার ৩২ তম জন্মদিন, কিন্তু তবুও আজ তিনি নিজের ক্রিকেট জীবনের সমাপ্তি ঘোষণা করলেন।

এখানে দেখে নিন আওয়ানার অফিসিয়াল ঘোষণা

প্রসঙ্গত পরবিন্দর আওয়ানা যিনি ভারতীয় দলের হয়ে ২০১২য় দুটি টি২০ আন্তির্জাতিক ম্যাচ খেলেছিলেন, যাতে তিনি ৬ ওভার বল করার সুযোগ পেয়েছিলেন, কিন্তু একটিও উইকেট তিনি নিতে পারেন নি। এই কারণে এর পর তিনি আর কখনও ভারতীয় সিনিয়র দলে সুযোগ পান নি। যদিও আইপিএলে তিনি যথেষ্টই নিজের প্রতিভার প্রমান দিয়েছিলেন। এবং বেশ কয়েক বছরতিনি কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছিলেন।

এমন ছিল আইপিএল সফর
ব্রেকিং নিউজ: মহম্মদ কাইফে পর এই ভারতীয় ক্রিকেট খেলোয়াড় অবসর নিলেন 2
আপনাদের জ্ঞাতার্থে জানাই আওয়ানা ২০১২য় কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে নিজের আইপিএল অভিষেক ঘটিয়েছিলেন, আর ২০১৪ মরশুম পর্যন্ত এই দলের হয়ে খেলেন। পাঞ্জাবের হয়ে তিনি মোট ৩৩টি আইপিএলে ম্যাচে অংশ গ্রহণ করেন। এই সংখ্যক ম্যাচে তিনি দুরন্ত বল করে ৩৯টি উইকেট নেন। নিজের আইপিএল কেরিয়ারে একবার তিনি ৪ উইকেটও নিয়েছিলেন। এখন অবসর নেওয়ায় আগামি আইপিএলেও তাকে আর দেখা যাবে না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *