করোনার বিধি ভঙ্গ করল এই হেভিওয়েট ফ্র্যাঞ্চাইজি, হতে চলেছে আইপিএল থেকে সাসপেন্ড 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ওপেনার দেবদত্ত পাডিক্কাল মারাত্মক করোনার ভাইরাস রোগ থেকে সেরে এসে আরসিবিতেও যোগ দিয়েছেন। তবে ফিট থাকা সত্ত্বেও মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে প্রথম ম্যাচে তাকে খেলা হয়নি। এখানে লক্ষ্য করার বিষয়টি হল যে তিনি পৃথকীকরণের মেয়াদ না শেষ করে দলে অন্তর্ভুক্ত ছিলেন। এটি স্পষ্টতই নিয়ম লঙ্ঘন এবং এটি পুরো টুর্নামেন্ট জুড়ে খেলোয়াড়দের স্বাস্থ্যকে বাড়িয়ে তুলতে পারে। অন্যান্য আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি এই কাজ করার জন্য ফ্র্যাঞ্চাইজির উপর ক্ষুব্ধ এবং এটি প্রশ্নবিদ্ধ হচ্ছে।

Royal Challengers Bangalore must address these 5 things or they can opt  against playing in IPL 2020

করোনার যুগে বিসিসিআইয়ের নতুন নিয়ম অনুসারে খেলোয়াড়দের মাঠে গিয়ে অনুশীলন শুরু করার আগে টিম হোটেলে সাত দিনের প্রয়োজনীয় কোয়ারানটাইন পিরিয়ডটি শেষ করতে হবে। গত ২২ মার্চ দেবদত্ত পাডিক্কাল করোনা পজিটিভ বলে প্রমাণিত হয়েছিলেন এবং তার পরে তিনি হোম কোয়ারান্টিনে চলে এসেছিলেন। তিনি যখন করোনার থেকে সুস্থ হয়ে উঠেন, গত ৬ এপ্রিল তিনি চেন্নাইয়ে আরসিবি দলের জৈব বুদবুদে অন্তর্ভুক্ত হন। তিনি গাড়িতে করে ব্যাঙ্গালোর থেকে চেন্নাই ভ্রমণ করেছিলেন এবং আরসিবি ম্যানেজমেন্ট জানিয়েছে যে এর মধ্যে সমস্ত প্রোটোকল অনুসরণ করা হয়েছে।

IPL 2021: Royal Challengers Bangalore opener Devdutt Padikkal tests  positive for coronavirus - Sports News

‘ক্রিকবাজ’-এর একটি প্রতিবেদন অনুসারে, এই বিষয়ে দলের মুখপাত্র বলেছেন যে দেবদত্ত পাডিক্কালের তিনটি রিপোর্ট নেতিবাচক ছিল এবং আমরা বিসিসিআইয়ের সমস্ত প্রোটোকল অনুসরণ করেছি। আরসিবির দুর্দান্ত পারফর্মেন্স ছিল আইপিএল ২০২১ এর উদ্বোধনী ম্যাচে, যেখানে দলটি পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে একটি হাড্ডাহাড্ডি ম্যাচে দুটি উইকেটে পরাজিত করেছিল। দলের পক্ষে, এবি ডি ভিলিয়ার্স একটি ম্যাচজয়ী ৪৮ রানের ইনিংস খেলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *