KL রাহুলের জন্য বিপদের কারণ হয়ে উঠছে এই দুর্দান্ত ক্রিকেটার, ঝড়ো আন্দাজে করছে রানের পাহাড় !! 1

ভারতীয় টিমের অধিনায়ক হতেই তরুণদের জন্য টিমের দরজা খুলে দিচ্ছেন রোহিত শর্মা। আইপিএল ও ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করা তরুণ ক্রিকেটারদের সুযোগ দেওয়ার পাশাপাশি সিনিয়র খেলোয়াড়দেরও বিরতি দেওয়া হচ্ছে। তবে ইনজুরির কারণে টিমে নেই অনেক খেলোয়াড়। সিনিয়র খেলোয়াড় কেএল রাহুলও চোটের কারণে টিমের বাইরে। তবে রোহিত শর্মার পরিকল্পনার পরিপ্রেক্ষিতে রাহুল এই খেলোয়াড় থেকে বিপদে পড়তে পারেন।

KL রাহুলের জন্য বিপদের কারণ হয়ে উঠছে এই দুর্দান্ত ক্রিকেটার, ঝড়ো আন্দাজে করছে রানের পাহাড় !! 2

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ হওয়া টি-২০ সিরিজে তরুণ খেলোয়াড়দের সুযোগ দিয়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। তবে, এই তরুণ খেলোয়াড়রা তাদের পারফরম্যান্স মূল্যায়ন করার বা এই খেলোয়াড়রা টিমে ফিট কি না তা খুঁজে বের করার পর্যাপ্ত সুযোগ পাননি। যাইহোক, ভারতীয় ক্রিকেট টিম ২৪শে ফেব্রুয়ারি থেকে ৩ ম্যাচের টি-২০ সিরিজে শ্রীলঙ্কার মুখোমুখি হবে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে রোহিত শর্মা একটি নতুন পরীক্ষা করেছিলেন। রোহিত তার ও কেএল রাহুলের জায়গায় ইশান কিশান এবং রুতুরাজ গায়কওয়াড়কে ওপেন করতে পাঠান। যদিও এই পরিকল্পনা ব্যর্থ হতে পারে, কিন্তু রোহিত এই পরিকল্পনাকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

Read More: INDvsSL: নতুন মুখ নিয়ে নামতে চলেছে রোহিত শর্মার ভারত! দলে আসবেন এই অফ ফর্মে থাকা তারকা !!

শ্রীলঙ্কার সঙ্গে টি-২০ সিরিজে নতুন ওপেনারকে নিয়ে মাঠে নামতে পারে টিম ইন্ডিয়া। অর্থাৎ রোহিত শর্মার পরিকল্পনায় বড় পরিবর্তন দেখা যেতে পারে, এই ওপেনার জুটি গেলে সমস্যা হতে পারে কেএল রাহুলের জন্য। আপনাকে জানিয়ে রাখি যে, ঈশান কিষাণ যে পরিমান সুযোগ পাচ্ছে, তার সদ্ব্যবহার করতে পারেনি।

KL রাহুলের জন্য বিপদের কারণ হয়ে উঠছে এই দুর্দান্ত ক্রিকেটার, ঝড়ো আন্দাজে করছে রানের পাহাড় !! 3

গত সিরিজের শেষ ম্যাচে মিডল অর্ডারে ব্যাট করতে আসেন রোহিত শর্মা। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে রোহিত শর্মা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তরুণদের প্রতিনিয়ত সুযোগ দেবেন তিনি। রোহিত এবং কোচ রাহুল দ্রাবিড় বিশ্বাস করেন যে ফিট খেলোয়াড়দের জন্য দরজা খোলা কিন্তু আনফিট খেলোয়াড়দের জন্য কোনও ঝুঁকি নেওয়া হবে না, তারা যত সিনিয়রই হোক না কেন।

KL রাহুলের জন্য বিপদের কারণ হয়ে উঠছে এই দুর্দান্ত ক্রিকেটার, ঝড়ো আন্দাজে করছে রানের পাহাড় !! 4

জানিয়ে রাখি টি-টোয়েন্টি বিশ্বকাপ এখন বেশি দূরে নয়। এমন পরিস্থিতিতে ভারতীয় টিমের হাতে বেশি সময় নেই। কেএল রাহুল, যিনি ক্রমাগত ইনজুরিতে পড়ছেন, টিমের জন্য একটি দুর্বল স্থান হতে পারে, যার পরিপ্রেক্ষিতে ইশান কিশান এবং রুতুরাজ গায়কওয়াদকে ওপেনিংয়ে পাঠাতে পারেন এবং অধিনায়ক রোহিত শর্মা মিডল অর্ডারে প্রবেশ করতে পারেন, যা ওয়েস্ট ইন্ডিজ টিমের বিপক্ষে দেখা গিয়েছিল।

Leave a comment

Your email address will not be published.