সানিয়া মির্জার মত পাকিস্তানের এই ক্রিকেটারকে বিয়ে করবেন হরিয়ানার এই মেয়ে 1

ভারতের জনপ্রিয় টেনিস প্লেয়ার সানিয়া মির্জা যখন পাকিস্তানী ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছিলেন তখন দুই দেশের মধ্যেই যথেষ্ট বিরোধ হয়েছিল। চারদিক থেকে সমালোচিত হওয়ার পরও এই দুই সেলিব্রিটি কাপল সবসময় একে অপরের পাশে থেকেছেন। এই দুজনের এমন করায় পরের প্রজন্মের এমন কোনো পদক্ষেপ নেওয়া সহজ হবে, এই কারণে সম্ভবত এখন পাকিস্তান্নের আরো এক ক্রিকেটারও ভারতের এই মেয়েকে বিয়ে করার জন্য প্রস্তুত হয়েছেন। জেনে নিন কে সেই পাকিস্তানী ক্রিকেটার।

হাসান আলি ১৭ আগস্ট করবেন বিয়ে

সানিয়া মির্জার মত পাকিস্তানের এই ক্রিকেটারকে বিয়ে করবেন হরিয়ানার এই মেয়ে 2

হরিয়ানা রাজ্যে নুঁহ-র বাসিন্দা শামিয়া আরজু পাকিস্তানের জোরে বোলার হাসান আলির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। যার দুর্দান্তভাবে তোরজোড় চলছে। শামিয়া এয়ার আমিরাতের ফ্লাইট ইঞ্জিনিয়ার। তাদের নিকাহ দুবাইতে অ্যাটলান্টিসের পাব জুবেরা পার্ক হোটেলে হবে। অমর উজালার খবরের অনুসারে শামিয়ার পরিবার ১৭ আগস্ট দুবাই যাচ্ছে। শামিয়ার বাবা প্রাক্তন বিডিপিও লিয়াকত আলি হাসানের মতে তার মেয়ের তো বিয়ে দিতেই হত এর ফলে তার কাছে কোনো প্রভাব পড়বে না যে মেয়ে ভারতে রয়েছে নাকি পাকিস্তানে, কারণ দেশভাগের পর থেকে তাদের বেশ কিছু আত্মীয় পাকিস্তানেই রয়েছেন।

এইভাবে এই পাকিস্তানের খেলোয়াড়ের ঠিক হয়েছিল ভারতে সম্বন্ধ

সানিয়া মির্জার মত পাকিস্তানের এই ক্রিকেটারকে বিয়ে করবেন হরিয়ানার এই মেয়ে 3

হরিয়ানায় জন্মানো শামিয়ার সম্বন্ধ তার ঠাকুরদার বাবার পরিবারের মাধ্যমে হয়েছে। লিয়াকত আলি জানিয়েছেন যে পাকিস্তান রেলওয়ে বোর্ডের চেয়ারম্যান থাকা সরদার তুফেইল আর তার ঠাকুরদা সহদর ভাই ছিলেন। দেশভাগের পর তার ঠাকুরদা এখানে ভারতেই থেকে যান আর তার ভাই পাকিস্তান চলে যান। তাদের পরিবার আজ পাকিস্তানের কসুর জেলার কাচ্চজি কোঠি নইয়াকিতে থাকে।

শামিয়া আর হাসানের কেরিয়ার

সানিয়া মির্জার মত পাকিস্তানের এই ক্রিকেটারকে বিয়ে করবেন হরিয়ানার এই মেয়ে 4

শামিয়া মানব রচনা ইউনিভার্সিটি থেকে অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক করেন। প্রথমে তিনি জেট এয়ারওয়েজে ছিলেন। বর্তমানে তিন বছর ধরে তিনি এয়ার আমিরাতে কাজ করছেন। অন্যদিকে পাকিস্তানের খেলোয়াড় হাসান আলি যিনি আয়ারল্যান্ডের বিরুদ্ধে নিজের প্রথম একদিনের ম্যাচ খেলেছিলেন আর এখনো পর্যন্ত তিনি পাকিস্তানের হয়ে ৫৩টি ম্যাচ খেলে ২৯.০৪ গড়ে ৮২টি উইকেট নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *