এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে দেখা যেতে পারে বিরাটদের ব‍্যাটিং কোচের ভূমিকায় ! 1

ইতিমধ্যে তৈরী হয়েছে জল্পনা। মনে করা হচ্ছে রবি শাস্ত্রীর কোচিং টিমে ব‍্যাটিং কোচের ভূমিকায় আসতে পারেন বিক্রম রাঠোর। একসময় তিনি ছিলেন নির্বাচকের পদে। এখন মনে করা হচ্ছে বর্তমান ব‍্যাটি‌ং কোচ সন্জয় বাঙ্গারের বদলি হিসেবে দলে আসতে পারেন তিনি।

পান্জাবের এই ক্রিকেটার দেশের হয়ে তেমন বিশেষ কিছু করে উঠতে না পারলেও ঘরোয়া ক্রিকেটে তার প্রভাব ছিলো অসামান্য।প্রসঙ্গত, দেশের হয়ে ৬ টি টেস্ট এবং ৭ টি একদিবসীয় ক্রিকেটে তার গড় ছিলো যথাক্রমে ১৩.০৯ এবং ২৭.৫৭ ।

এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে দেখা যেতে পারে বিরাটদের ব‍্যাটিং কোচের ভূমিকায় ! 2

একদিবসীয় ক্রিকেটে সাত ম‍্যাচে খেলে তার স্কোর ছিলো ১৯৩ ।এক্ষেত্রে তার আছে দুটো অর্ধশতরান।অন‍্যদিকে ছয় টেস্টে তার রান সংখ্যা ছিলো ১৩১ ।

২০১২ সালে নর্থ জোনে নির্বাচকের দায়িত্বে আসেন তিনি।ছিলেন ২০১৬ অবধি।তার দায়িত্ব থাকা কালীন পান্জাবের বারিন্দার স্রান এবং হিমাচল প্রদেশের ঋষি ধাওয়ান সুযোগ পায় ভারতের জাতীয় দলে।

সূত্রের খবর অনুযায়ী ব‍্যাটিং কোচের পদে একজন ভারতীয় কেই চাইছেন টিম ম‍্যানেজমেন্ট, তাই এক্ষেত্রে এগিয়ে রয়েছেন রাঠোর তার আগে নির্বাচক এবং ব‍্যাটিং কোচের পদে সাফলতার জন্য।

এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে দেখা যেতে পারে বিরাটদের ব‍্যাটিং কোচের ভূমিকায় ! 3

এই মুহূর্তে ব‍্যাটিং কোচ হিসেবে সন্জয় বাঙ্গারের অবস্থান ভালো নয়।দলের মাঝ অর্ডারের ব‍্যাটিং লাইন আপকে দিশা দেখাতে ব‍্যার্থ তিনি।এমনকি তাকে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের ব‍্যার্থতার পর।

ভারতের সম্ভাব্য ব‍্যাটিং কোচ হওয়া দৌড়ে থাকা কোচের তালিকা :

বিক্রম রাঠোর, সন্জয় বাঙ্গার, থিলান সামারবেরা,জনাথন ট্রট,লালচাঁদ রাজপুত,ঋষিকেশ কানিতকর,অমল মজুমদার,অরুণ কুমার,মার্ক রামপ্রকাশ,শিব সুন্দর দাস,জন লুইস,মিঠুন মানস, প্রবীণ আমরে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *