কেকেআরে একেবারে ভিন্নরুপে দেখা যাবে এই অভিজ্ঞ ক্রিকেটারকে, আশাবাদী দীনেশ কার্তিক 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরু হচ্ছে আগামী ৯ এপ্রিল থেকে। কলকাতা নাইট রাইডার্সের উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক বলেছেন, দলে অফ স্পিনার হরভজন সিংকে নির্বাচন করা সহজ ছিল না। তবে এর সাথে তিনি বলেছিলেন যে এই সময় হরভজন সিং পুরোপুরি বদলে গেছে বলে মনে হয়। হরভজন সিং এ বছর জুলাইতে ৪১ বছর বয়সে পরিণত হবেন। তবে এখনও দলের শীর্ষে পারফর্মেন্স করার আগ্রহ রয়েছে তার। এবার হরভজন সিংকে কেকেআর এর হয়ে খেলতে দেখা যাবে। কেকেআর আগামী ১১ এপ্রিল চেন্নাইয়ে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে।

IPL 2021 Auction: KKR will get 100% commitment at all time from me, says Harbhajan Singh | Cricket News – India TV

কেকেআরের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, দীনেশ কার্তিক বলেছিলেন যে, “আমি মনে করি তাকে বেছে নেওয়া সহজ ছিল না। তবে গত এক সপ্তাহে তিনি যে আগ্রহ ও তীব্রতা দেখিয়েছেন তা দুর্দান্ত। তিনি অন্যান্য সমস্ত খেলোয়াড়ের চেয়ে অনেক আগে অনুশীলন সেশনে পৌঁছে যায়। তিনি এই ধারাবাহিকভাবে করছেন। এই সপ্তাহে আমি যা দেখেছি তা থেকে আমি অনুভব করি যে তিনি এখন অন্য একজন ব্যক্তি। অনুশীলন খেলা সন্ধ্যা সাতটায় শুরু হওয়ার আগে চারটে বাজে তিনি আসেন। তিনি প্রথমে ব্যাটিং করেছিলেন, তারপরে সাকিব আল হাসান এবং ইয়ন মরগানকে বোল্ড করেন এবং তারপরে অনুশীলন খেলার আগে আবার টানেন। তিনি পুরো ২০ ওভারের জন্য বোলিং করছেন এবং ফিল্ডিং করছেন।”

Confident that Harbhajan will do a great job for KKR, says Karthik - Rediff Cricket

দীনেশ কার্তিক হরভজনের প্রশংসা করে বলেছিলেন যে, “তাঁর মর্যাদার কোনও খেলোয়াড়ের কাছ থেকে আপনি আর কিছু চান না। তিনি তার কেরিয়ারে সব অর্জন করেছেন। তবুও, কেরিয়ারের এই পর্যায়ে এমন আগ্রহ দেখানো তার চরিত্রটি দেখায়। আমি নিশ্চিত তিনি কেকেআর এর হয়ে দুর্দান্তভাবে পারফর্ম করবেন।” হরভজন সিংকে আইপিএল ২০২১ নিলামে কেকেআর দুই কোটি টাকায় কিনেছিল। এর আগে, কেকেআর অধিনায়ক ইয়ন মরগান বলেছিলেন যে হরভজনের আগমন তাঁর ফ্র্যাঞ্চাইজির স্পিন বোলিং লাইনআপকে শক্তিশালী করবে। হরভজন সিং আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের হয়েও খেলেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *