রিপোর্টস: চেন্নাই সুপার কিংসের এই তারকা খেলোয়াড় ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে করলেন অবসর ঘোষণা

কিংস ইলেভেন পাঞ্জাব আর চেন্নাই সুপার কিংসের মধ্যে আইপিএল ২০২০-র ৫৩তম ম্যাচ আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনে চেন্নাই সুপার কিংসের দল ৯ উইকেটের ব্যবধানে জিতে নিয়েছে আর এই ম্যাচ জেতার সঙ্গেই পয়েন্টস টেবিলেও তারা ২ পয়েন্ট হাসিল করেছিল। চেন্নাই সুপার কিংসের সমর্থকদের জন্য এই ম্যাচের পর এক ভীষণই বড় খবর সামনে আসছে।

শেন ওয়াটসন ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে করলেন অবসর ঘোষণা

রিপোর্টস: চেন্নাই সুপার কিংসের এই তারকা খেলোয়াড় ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে করলেন অবসর ঘোষণা 1

শেষ লীগ ম্যাচের পর খবর আসছে যে চেন্নাইয়ের অভিজ্ঞ ব্যাটসম্যান শেন ওয়াটসন ক্রিকেটকে বিদায় জানাতে চলেছেন। আন্তর্জাতিক ক্রিকেটকে ২০১৬য় বিদায় জানানো প্রাক্তন অস্ট্রেলিয়ান ওপেনার শেন ওয়াটসন এখন সমস্ত ধরণের ক্রিকেট থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সতীর্থ খেলোয়াড়দের বলেছেন অবসরের কথা

রিপোর্টস: চেন্নাই সুপার কিংসের এই তারকা খেলোয়াড় ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে করলেন অবসর ঘোষণা 2

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে চেন্নাইয়ের প্রদর্শন ভীষণই নিরাশাজনক থেকেছে আর তারা আগেই প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। ওয়াটসনও এই মরশুমে বিশেষ কিছুই করতে পারেননি। খবরের মোতাবেক শেষ লীগ ম্যাচের পর এই খেলোয়াড় ড্রেসিং রুমে নিজের অবসরের কথা সতীর্থ খেলোয়াড়দের জানিয়েছেন। এখন দ্রুতই ওয়াটসন এই ব্যাপারে অফিসিয়াল ঘোষণাও করতে পারেন।

এমন থেকেছে শেন ওয়াটসনের ক্রিকেট কেরিয়ার

রিপোর্টস: চেন্নাই সুপার কিংসের এই তারকা খেলোয়াড় ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে করলেন অবসর ঘোষণা 3

শেন ওয়াটসন ২০১৬য় ৩৫ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছিলেন। ওয়াটসন ৫৯টি টেস্ট ম্যাচে ৩৭৩১ রান করেছেন। অন্যদিকে তিনি ১৯০টি ওয়ানডে ম্যাচে নিজের দেশের হয়ে ৫৭৫৭ রান করেছেন। ওয়াটসন টেস্ট ম্যাচে ৭৫টি উইকেটও নিয়েছেন। অন্যদিকে ১৯০টি ওয়ানডে ম্যাচে তিনি ১৬৮টি উইকেট হাসিল করেছেন। আইপিএলে ওয়াটসন মোট ১৪৫টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে ৩০.৯৯ গড়ে তিনি মোট ৩৮৭৪ রান করেছেন। সেই সঙ্গে তিনি আইপিএলে ২৯.১৫ গড়ে ৯২টি উইকেটও নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *