নারী নির্যাতনের মামলায় এদিনও বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার আরাফত সানির জামিনের আবেদন নাকোচ করে দিল ঢাকার আদালত। এর ফলে আবারও জেলে ঠাঁই হল আরাফত সানির। একই সঙ্গে এদিন ঢাকা আদালতের প্রধান বিচারপতি সানিকে সাত দিনের রিমান্ডে নিয়ে পুলিশের জিজ্ঞাসাবাদের আবেদনও খারিজ করে দিয়েছেন। সানিকে আদালতে হাজির করে গ্রেপ্তার দেখানো সহ আগামী সাত দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেছিল এই মামলার তদন্তের দায়িত্বে থাকা ঢাকা পুলিশ। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক শেষমেশ রিমান্ড ও জামিনের আবেদন নাকচ করে সানিকে জেলে পাঠানোর নির্দেশ দেন। একই সঙ্গে জানিয়ে দেওয়া হয়েছে, আগামী ১৫ই ফেব্রুয়ারি এই মামলায় পরবর্তী জামিনের শুনানি হবে এবং আগামী ২রা মার্চে এই মামলার তদন্তকারিদের যাবতীয় রিপোর্ট আদালতে দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

কোহলির সাফল্যের নেপথ্যে নাকি এই আধ্যাত্মিক গুরুর হাত!

তথ্যপ্রযুক্তি আইনের একটি মামলায় জড়িয়ে গত ২২ জানুয়ারি ঢাকার সাভার থেকে গ্রেফতার হন বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার আরাফত সানি। মামলাটি করেছিলেন সানিকে নিজের স্বামী বলে দাবী করা নাসরিন সুলতানা নামক এক যুবতী। সানির বিরুদ্ধে অভিযোগ এনে নাসরিন জানিয়েছিলেন, ফেসবুকে তাঁর কিছু অন্তরঙ্গের ছবি ছড়িয়ে দেওয়ার পাশাপাশি আরও ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন সানি। সেটারই ভিত্তিতে সানিকে গ্রেফতার করে ঢাকা পুলিশ।

কীভাবে ডন ব্র্যাডম্যানের রেকর্ড ভাঙলেন বিরাট কোহলি

যদিও সানি নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন। পরবর্তী সময়ে নাসরিন সুলতানা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যৌতুকের জন্য মারধরের অভিযোগ আনেন সানি ও তার মা নার্গিস আক্তারের বিরুদ্ধে। যদিও এই মামলায় এর আগেও সানির জামিন আবেদন নাকচ করে দেয় ঢাকা আদালত।

  • SHARE

    আরও পড়ুন

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...