যেকোনো সময় ম‍্যাচের রঙ বদলে দিতে পারে এই অস্ট্রেলিান ক্রিকেটার, মনে করছেন বেন স্টোকস ! 1

দেশকে প্রথম বারের মতো বিশ্বকাপ জয়ের স্বাদ এনে দিয়েছিলেন। নির্বাচিত হয়েছিল ” ম‍্যান অফ দ‍্য ম‍্যাচ ” ।এইবার বেন স্টোকস এ্যসেজের প্রথম ম‍্যাচে খেলতে নামার আগে রয়েছেন খানিকটা চিন্তার মধ্যে। বিপক্ষে দলের ভরসাদার ব‍্যাটসম‍্যান কে নিয়ে কপালে চিন্তার ভাঁজ পড়েছে তার। মনে করেন যে কোনও সময় ম‍্যাচের রঙ বদলে দিতে পারে ওয়ার্নার। গোটা সিরিজে ওয়ার্নার তাদের সবচেয়ে সমস‍্যায় ফেলতে পারে। শুধুমাত্র তাই নয় স্টোকস মনে করেন অস্ট্রেলিয়ার হয়ে ” ম‍্যাচ উইনার ” হয়ে উঠতে পারেন স্টোকস।বল বিকৃতি কান্ডের পরবর্তী সময়ে দলে ” কামব‍্যাক ” করার পর দুরন্ত ফর্মে আছেন ওয়ার্নার।

যেকোনো সময় ম‍্যাচের রঙ বদলে দিতে পারে এই অস্ট্রেলিান ক্রিকেটার, মনে করছেন বেন স্টোকস ! 2

সদ‍্য শেষ হওয়া বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের অন‍্যতম সফল ব‍্যাটসমান তিনি। এমনকি তার আগে আইপিএলেও দারুণ ফর্মে পাওয়া গেছিলো তাকে।বিশ্বকাপে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিলেন ওয়ার্নার।১০ ম‍্যাচে তার রান সংখ্যা ৬৪৭ । গড় ৭১.৮৯ । প্রসঙ্গত, বল – বিকৃতি কান্ডের পর এই প্রথম বার অস্ট্রেলিয়া দলে কামব‍্যাক করলেন ওয়ার্নার।তিনি ছাড়া সেই সময় নির্বাসিত হয়েছিলেন স্টিভ স্মিথ এবং ক‍্যামেরূন ব‍্যানক্রফট।

যেকোনো সময় ম‍্যাচের রঙ বদলে দিতে পারে এই অস্ট্রেলিান ক্রিকেটার, মনে করছেন বেন স্টোকস ! 3

” ওয়ার্নার এমন একজন ব‍্যাটসম‍্যান যে যে কোনও সময় ম‍্যাচ নিজেদের পক্ষে নিয়ে যেতে পারে। অসাধারণ ব‍্যাটসম‍্যানের পাশাপাশি ভয়ংকর একজন ওপেনার ও।তাই দ্রুত ওর উইকেট নিয়ে নেওয়ার প্রয়োজন আছে, কারোর পিচে ওকে বেশিক্ষন থাকতে দেওয়া মানে নিজেদের বিপদ ডেকে নিয়ে আসা।” সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন স্টোকস। অ্যাশেজ ভালো কিছু করার জন্য মুখিয়ে আছেন ওয়ার্নার। তার দুরন্ত ফর্মে থাকা নির্ভরতা দেবে অজি ব‍্যাটিং লাইন আপকে। পাশাপাশি সমস‍্যায় ফেলতে পারে ইংল্যান্ড পেস লাইন আপ জেমস এ্যন্ডারসন এবং স্টুয়ার্ট ব্রডকে।

যেকোনো সময় ম‍্যাচের রঙ বদলে দিতে পারে এই অস্ট্রেলিান ক্রিকেটার, মনে করছেন বেন স্টোকস ! 4

অ্যাশেজর প্রথম টেস্ট শুরু হওয়ার আগে হঠাৎই ওয়ার্নার কে নিয়ে চিন্তার বাতাবরণ তৈরি হয় অজি শিবিরে।প্রাক্টিসে মাইকেল নেসেরের ডেলিভারি তার থাইয়ে লাগার পর থেকে দ্রুত চিকিৎসা শুরু হয় তার। যদিও পরবর্তী সময়ে সকলকে স্বস্তি দিয়ে নেটে ফিরেছিলেন তিনি। অজি কোচ জাস্টিন ল‍্যাঙ্গার জানিয়ে দেন প্রথম টেস্টে ওয়ার্নারের খেলা নিয়ে আর কোনও রকম সংশয় নেই আর।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *