[cwa id='h1']
বিশ্বকাপের সঠিক ভবিষ্যতবাণী করা জ্যোতিষী রাহুল দ্রাবিড়ের ছেলের জন্য করলেন এই ভবিষ্যতবাণী

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

বিশ্বকাপ ২০১৯ ইংল্যান্ড আর ওয়েলসে খেলা হয়েছে। এই বিশ্বকাপে ভারতীয় দল সেমিফাইনাল পর্যন্ত সফর করেছিল। সেমিফাইনালে ভারতীয় দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে বৃষ্টিতে প্রভাবিত ম্যাচে ১৮ রানে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে যায়। ভারতের বিশ্বকাপ না জেতার ভবিষ্যতবাণী একজন ভারতীয় জ্যোতিষী আগেই করে দিয়েছিলেন।

এই জ্যোতিষী করেছিলেন ভবিষ্যতবাণী ভারত জিতবে না বিশ্বকাপ

বিশ্বকাপের সঠিক ভবিষ্যতবাণী করা জ্যোতিষী রাহুল দ্রাবিড়ের ছেলের জন্য করলেন এই ভবিষ্যতবাণী 1

এক ভারতীয় জ্যোতিষী গ্রীনস্টোন লোব বিশ্বকাপ শুরু হওয়ার আগেই বলে দিয়েছিলেন যে এবার বিশ্বকাপ ভারত জিততে পারবে না। বিশ্বকাপ শেষ হওয়ার পর একটি সাক্ষাৎকারে তিনি বলেন যে,

“আমি ভীষণই খুশি হতাম যদি আমার ভবিষ্যতবাণী ভুল প্রমানিত হত। আমি অস্ট্রেলিয়া দলের কাছে এতগুলো বিশ্বকাপ দেখার পর খেলার জ্যোতিষের ব্যাপারে জানতে শুরু করে দিয়েছিলাম। ২০০৫ এ যখন মহেন্দ্র সিং ধোনি ভারতীয় ক্রিকেটে আসেন তো আমি ভীষণই খুশি হয়ে গিয়েছিলাম যে ভারতকে দ্বিতীয় বিশ্বকাপ খেতাব জেতানো খেলোয়াড় এখন এসে গিয়েছে”।

তিনি আগে বলেন

“এখন মহেন্দ্র সং ধোনি জ্যোতিষ অনুসারে নিজের স্বর্ণ সফর পূর্ণ করে ফেলছেন। এই কারণে তিনি আর কোনো বিশ্বকাপ জেতা দলের অংশ হতে পারেন না। আমি নিজের সত্যি হওয়া ভবিষ্যতবাণীতে খুশি নই, বরং আমি এই কারণে খুশি কারণ এখন আমি জ্যোতিষকে মানুষের সামনে সঠিক বলতে পারব”।

রাহুল দ্রাবিড়ের ব্যাপারে বলেন হবে মহান খেলোয়াড়

বিশ্বকাপের সঠিক ভবিষ্যতবাণী করা জ্যোতিষী রাহুল দ্রাবিড়ের ছেলের জন্য করলেন এই ভবিষ্যতবাণী 2

গ্রীনস্টোন লোবো ভারতীয় ক্রিকেটের তারকা রাহুল দ্রাবিড়ের ছেলে সমিতের ব্যাপারে বলতে গিয়ে বলেন,

“সমিত রাহুল দ্রাবিড় নিজের বাবার থেকেও বড়ো খেলোয়াড় হবেন। সমিত সমস্ত পুরোনো রেকর্ড ভাঙবেন আর এক নতুন রেকর্ড বানাবেন। যা দীর্ঘসময় ধরে টিকে থাকবে। সমিত দীর্ঘ ইনিংস খেলেই ভারতীয় দলে জায়গা করবেন”।

তিনি আগে বলেন যে,

“আমার আশা যে সেই সময় মানুষ বলবেন যে এই খেলোয়াড় নিজের জায়গা নিজের দমে কামিয়েছেন নাকি নিজের বাবার নাম ব্যবহার করে। সমিত রাহুল দ্রাবিড়ের ঘরে জন্মেছেন, এতে তার কোনো ভুল নেই। সমিত নিজের বাবার পরম্পরাকে আরো আগের দিকে নিয়ে যাবেন”।

বৃষ্টি কি লিখেছিল ভারতের হারের পটভূমিকা

বিশ্বকাপের সঠিক ভবিষ্যতবাণী করা জ্যোতিষী রাহুল দ্রাবিড়ের ছেলের জন্য করলেন এই ভবিষ্যতবাণী 3

প্রথম সেমিফাইনাল ম্যাচে বৃষ্টি অনেক বেশি বাধা সৃষ্টি করেছিল। মানুষের ধারণা যে যদি বৃষ্টি না হত তো ভারত ম্যাচ জিতে যেত। এই বিষয়ে জবাব দিতে গিয়ে লোবো বলেন যে,

“বৃষ্টি ম্যাচে কোনো প্রভাব ফেলেনি। যদি বৃষ্টি না হত তাও এটাই পরিণাম আসত। আমি নিজের বইতে ক্রিকেটের সঙ্গে যুক্ত ৫০টি ভবিষ্যতবাণী করেছিলাম। যেখানে এটাও লেখা হয়েছিল যে ভারতীয় দলের আগামি হিরোর জন্ম ২০০৫ এ হয়েছে”।

[cwa id='moreat']