বড় খবর : চোটে ছিটকে যাওয়া রবীন্দ্র জাদেজার জায়গায় ডেবিউ করতে পারেন এই অলরাউন্ডার 1

গত তৃতীয় টেস্টে মিচেল স্টার্কের বল আঙুলে চোট পান ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। আর এর জেরে দ্বিতীয় ইনিংসে বল করতেও পারেননি তিনি। যদিও চতুর্থ ইনিংসে ব্যাট করার সময় পেনকিলার ইঞ্জেকশন নিয়ে ব্যাট করার জন্য অপেক্ষায় ছিলেন জাদেজা। কিন্তু হনুমা বিহারি ও রবিচন্দ্রন অশ্বিনের দৌলতে আর নামতে হয়নি জাদেজাকে।

বড় খবর : চোটে ছিটকে যাওয়া রবীন্দ্র জাদেজার জায়গায় ডেবিউ করতে পারেন এই অলরাউন্ডার 2

যদিও আঙুলের চোটটি গুরুতর হওয়ায় আগামী টেস্টটি খেলতে পারবেন না জাদেজা। আর এর ফলে জোর জল্পনা, কে খেলতে পারে তারকা এই অলরাউন্ডারের জায়গায়। এবার যা খবর, তাতে রবীন্দ্র জাদেজার জায়গায় নিজের টেস্ট অভিষেক করতে পারেন তরুণ অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর। জাদেজার একেবারে যথাযথ পরিবর্তন হিসেবে বেশ মানানসই হতে পারেন সুন্দর।

IND V AUS 2021: With Bumrah, Jadeja out, injury-ravaged India may hand Test  debut to Washington Sundar

জনপ্রিয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, ওয়াশিংটন সুন্দর নিজের টেস্ট অভিষেক ঘটাতে পারেন ব্রিসবেনে। গত টি২০ সিরিজের দলে ছিলেন স্কোয়াডে, কিন্তু বাকিরা যখন দেশে ফিরে গিয়েছেন, তখন সুন্দরকে চলতি টেস্ট সিরিজের জন্য থাকতে বলা হয়েছিল। আর এর ফলে টেস্ট দলের সাথেই ছিলেন দক্ষিণী এই অলরাউন্ডার। আর সেই অপেক্ষার সুফল পেলেন তরুণ এই ক্রিকেটার।

Washington Sundar interview: I feared for my career, but the IPL was a  turning point - life is good now

এদিকে চতুর্থ টেস্ট থেকে ছিটকে গিয়েছেন হনুমা বিহারি এবং জসপ্রীত বুমরাহ, যদিও এই বিষয়ে কোনও সরকারি ঘোষণা করা হয়নি। এদিকে পিঠের চোটে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন এবং আঙুলের চোটে রয়েছেন ঋষভ পন্থ। ফলে কার্যত মিনি হাসপাতালে পরিণত হয়েছে টীম ইন্ডিয়ার শিবির।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *