বিরাট-অনুষ্কার বিবাহবার্ষিকীতে ক্রিকেট ফ্যানরা দিলেন এই উপদেশ ! 1

সব সময় যে ভালো সময় যাবে তা কিন্তু নয়। কখনো কখনো ভালো সময়ের পরে খারাপ সময়েরও মুখোমুখি হতে হয়। যেমনটা ভারতীয় ক্রিকেট টিমের সঙ্গে হয়েছে। অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পরই ওডিআই সিরিজের প্রথম ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে ভারতকে। ৭১ বছর পর ১১ বারের চেষ্টায় ভারত অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজি জিততে পেরেছে। তার পর প্রায় সারা পৃথিবীর মানুষ টীম ইন্ডিয়ার প্রশংসা করেছে, সেইসঙ্গে বাড়তি প্রশংসাও পেয়েছেন অধিনায়ক বিরাট কোহলি।

বিরাট-অনুষ্কার বিবাহবার্ষিকীতে ক্রিকেট ফ্যানরা দিলেন এই উপদেশ ! 2

ঐতিহাসিক সেই সিরিজ জয়ের সাক্ষী ছিলেন অনুষ্কা শর্মাও। দ্বিতীয় টেস্ট থেকেই তিনি রয়েছেন বিরাট কোহলির সঙ্গে। প্রথম বিবাহবার্ষিকী পালন করতেই পার্থে গিয়েছিলেন অনুষ্কা। তার পর থেকে তিনি ভারতীয় দলের সঙ্গেই ঘুরছেন। টেস্ট জয়ের পর অনুষ্কা বিরাটের সঙ্গে মাঠের মধ্যে দলের উৎসবেও যোগ দিতে দেখা যায়।

বিরাট-অনুষ্কার বিবাহবার্ষিকীতে ক্রিকেট ফ্যানরা দিলেন এই উপদেশ ! 3

অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা প্রথম ওয়ানডে তে বিরাট কোহলির ব্যাট থেকে এসেছে মাত্র তিন রান। সিডনিতে শেষ টেস্টও বিরাট তেমন ভালো রান করতে পারেন নি। কিন্তু তাতে কোনো আফসোস না করে তিনি তাঁর প্রথম বিবাহবার্ষিকী খুব জাকজমক ভাবে পালন করেছেন। এই রোমান্টিক সময়কে ধরে রাখার জন্য বিরাট কোহলি নিজের টুইটারে এক টি ছবি পোস্ট করেন।

#দেখে নিন বিরাট কোহলির করা পোস্ট

এই ছবিতে দেখা যাচ্ছে যে, বিরাট-অনুষ্কা দুজনের মুখে হাসি। কিন্তু অনুষ্কার হাসি মুখের ছবি খুব একটা পছন্দ হয়নি ভারতীয় সমর্থকদের। সেখানে লাভ ক্যাপশনও করেছিলেন বিরাট কোহলি। কিন্তু তা মনে ধরেনি ফ্যানদের। আর যার পর অনেকেই তাঁকে উপদেশ দিয়েছেন, ক্রিকেটে মন দিতে যাতে দ্বিতীয় ওয়ানডে সহ সিরিজ জিততে পারে ভারতীয় টীম।

#এখনে দেখে নিন ক্রিকেট ফ্যানদের করা কিছু টুইট

https://twitter.com/Virat_cric_18/status/1084436192894930944

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *