ভিডিয়ো: ধোনি আর পাণ্ডিয়ার এই বিজ্ঞাপন দেখে আপনি আটকাতে পারবেন না নিজের হাসি

আজ যেখানে একদিনে মেলবোর্ন টেস্ট জিতে ভারতীয় দল ইতিহাস গড়ে দিয়েছে, অন্যদিকে ভারতীয় দলের তারকা খেলোয়াড় এমএস ধোনি আর হার্দিক পাণ্ডিয়ার একটি বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে। আসলে ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক এমএস ধোনিয়ার হার্দিক পাণ্ডিয়া স্টার স্পোর্টস নেটওয়ার্কের জন্য একটি বিজ্ঞাপন করেছেন আর এই বিজ্ঞাপনে দুজনের স্টাইল সমর্থকদের হৃদয় জিতে নিয়েছেন।

বিহারী বাবুর মত দেখা গিয়েছে ধোনি-হার্দিককে
ভিডিয়ো: ধোনি আর পাণ্ডিয়ার এই বিজ্ঞাপন দেখে আপনি আটকাতে পারবেন না নিজের হাসি 1
স্টার স্পোর্টসের এই বিজ্ঞাপনে হার্দিক পাণ্ডিয়া আর এমএস ধোনিকে বিহারীবাবুর মতই দেখা যায় আর দুজনেই এই বিজ্ঞাপনে বিহারী ভাষার প্রয়োগই করেছেন।

কিয়া মারা হ্যায় মাহি
ভিডিয়ো: ধোনি আর পাণ্ডিয়ার এই বিজ্ঞাপন দেখে আপনি আটকাতে পারবেন না নিজের হাসি 2
এই ভিডিয়োটিতে ধোনি আর হার্দিক পাণ্ডিয়া গাছে উঠে অনেক দূর থেকে ম্যাচের আনন্দ উপভোগ করছেন। প্রথমে হার্দিক পাণ্ডিয়া এমএস ধোনিকে বিহারী ভাষায় কথা বলতে গিয়ে বলেন “কিয়া মারা হ্যায় মাহী”।
তো এরপর এমএস ধোনি স্বয়ং নিজেকে হার্দিক পাণ্ডিয়ার ফ্যান বলেন আর বিজ্ঞাপনে বলেন, “হাম ভি পাণ্ডিয়া কা ফ্যান হ্যায়, ইয়ে মারা পাণ্ডিয়া নে চোকা”।

ধোনি বিট্টু ভাইয়ের পেলেন নতুন নাম
ভিডিয়ো: ধোনি আর পাণ্ডিয়ার এই বিজ্ঞাপন দেখে আপনি আটকাতে পারবেন না নিজের হাসি 3
এই বিজ্ঞাপনের স্পেশাল ব্যাপার হল যে পুরো বিজ্ঞাপন চলাকালীন হার্দিক পাণ্ডিয়াকে এমএস ধোনিকে বিট্টু ভাই বলে ডাকতে দেখা যায়। এই অ্যাডে ধোনিকে বিট্টু ভাইয়া নাম দেওয়া হয়।

এখানে দেখুন এই মজাদার বিজ্ঞাপনের ভিডিয়ো

এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে এমএস ধোনি আর হার্দিক পাণ্ডিয়াকে বিহারীবাবুর মত দেখিয়েছে। এই ভিডিয়োটি দেখে তাদের প্রশংসকরা যথেষ্ট খুশি হয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *