এই দুই তারকা বোলার ভারতীয় দলের জন্য বোঝা! আবারও বিতর্কিত মন্তব্য করলেন সঞ্জয় মাঞ্জরেকর 1
Photo by Deepak Malik / Sportzpics for BCCI

ক্রিকেটার থেকে ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বোলিং নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। পাকিস্তানের কাছে ১০ উইকেটে ভারী পরাজয়ের পরে, ভারতীয় বোলাররা তাদের একক উইকেট নিতে অক্ষমতার জন্য নিরীক্ষণের মধ্যে রয়েছে। পাকিস্তানের ওপেনার বাবর আজম এবং মহম্মদ রিজওয়ান তাদের তাড়ার সময় ভারতকে ছাড়িয়ে গেছেন কারণ তারা তাদের উইকেটের জন্য একটুও সুযোগ পাননি এবং ঝুঁকিমুক্ত ইনিংস খেলেছেন।

এই দুই তারকা বোলার ভারতীয় দলের জন্য বোঝা! আবারও বিতর্কিত মন্তব্য করলেন সঞ্জয় মাঞ্জরেকর 2

মাঞ্জরেকার বলেছিলেন যে ভারত খেলাটি জিততে পারত যদি তারা নিয়মিত উইকেট নিত এবং ভারতের বোলিং নিয়ে উদ্বেগও তুলে ধরে। “ আমার জন্য বড় উদ্বেগের বিষয় হল ভারতের বোলিং। আমি জানি যে আপনার খেলোয়াড়দের ব্যর্থতার পরে আপনাকে অবশ্যই সমর্থন করতে হবে, বিশেষ করে টি-টোয়েন্টিতে, তবে এটি করা আরও সহজ যখন আপনি আইপিএলের দীর্ঘ মরসুম খেলছেন এবং যখন দুটি পরাজয় মানে জয়ের সমস্ত সম্ভাবনা নেই। বিশ্বকাপ শেষ হয়ে যাচ্ছে। ভারতের পরাজয়ের বিষয়ে যেটা স্পষ্ট ছিল তা হল যে কোনও বোলারই উইকেট নেবে বলে মনে হচ্ছে না। ভারতের খেলা জেতার একমাত্র উপায় ছিল নিয়মিত উইকেট নেওয়া। ” 

এই দুই তারকা বোলার ভারতীয় দলের জন্য বোঝা! আবারও বিতর্কিত মন্তব্য করলেন সঞ্জয় মাঞ্জরেকর 3

রবিচন্দ্রন অশ্বিন পাকিস্তানের বিপক্ষে খেলেননি, রবীন্দ্র জাদেজা এবং বরুণ চক্রবর্তী দলে দুই স্পিনার হিসেবে খেলছেন। মাঞ্জরেকার বলেছেন যে অশ্বিন এবং জাদেজা দুজনেই উইকেট শিকারী নন তবে তাদের রান নিয়ন্ত্রণ করার ক্ষমতা রয়েছে। পাকিস্তানের বিপক্ষে জাদেজা চার ওভার বল করেন এবং ২৮ রান দেন। যাইহোক, মাঞ্জরেকারের মতামত যে জাদেজা ভারতের প্রধান বোলিং বিকল্প হতে পারে না এবং কয়েক ওভার বল করতে ব্যবহার করা যেতে পারে। “জাদেজার মতো অশ্বিনও উইকেট শিকারী নন। দুজনই উইকেটের চেয়ে ইকোনমির দিকে বেশি মনোযোগী। আমি টি-টোয়েন্টিতে বিশ্বাস করি, স্পিনারদের কাজ হল উইকেট পাওয়া এবং  গেম-চেঞ্জার হওয়া। জাদেজা হতে পারে আপনার তৃতীয় স্পিনার যে কয়েক ওভার বল করবে এবং তার চার ওভারের পুরো কোটা বল করার জন্য আপনি যার উপর নির্ভরশীল নয়। তিনি টি-টোয়েন্টিতে মাত্র ৫০ শতাংশ এর একটু বেশি সময় করেছেন এবং তিনি অবশ্যই আপনার পাঁচটি বোলিং বিকল্পের একটি হতে পারবেন না। কিন্তু তার জন্য, ভারতকে অবশ্যই মনে করতে হবে যে জাদেজা প্লেয়িং ইলেভেনে একজন ব্যাটারকে প্রতিস্থাপন করতে পারে এবং তারপরে আপনার ষষ্ঠ বোলিং বিকল্প হতে পারে।” 

Leave a comment

Your email address will not be published.