চোটে আহত রবীন্দ্র জাদেজা এবং ঋষভ পন্থের পরিবর্তে ব্রিসবেনে খেলতে পারেন এই দুই ক্রিকেটার 1

চলতি তৃতীয় টেস্টে এই মুহুর্তে টলমল পরিস্থিতিতে রয়েছে টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়ার বড় রানের সামনে আবারও ব্যাটিং ব্যর্থতার সম্মুখীন হয়েছে ভারত। শেষ অবধি ২৪৪ রানে অল আউট হয়েছে টিম ইন্ডিয়া। এই অবস্থায় ভারতীয় টিম ম্যানেজমেন্টের পক্ষে সবথেকে বড় চিন্তা হিসেবে উঠে এসেছে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এবং উইকেটকিপার ঋষভ পন্থের চোট। ব্যাটিং করতে গিয়ে এই দুই তারকা ক্রিকেটারই চোট পেয়েছেন।

Team India's injury woes deepen, Rishabh Pant, Ravindra Jadeja taken for  scans | Cricket News | Zee News

প্যাট কামিন্সের একটি উঠে যাওয়া ডেলিভারিতে পুল শট মারতে গিয়ে ডান কাঁধে বলের আঘাত পান ঋষভ পন্থ। আর সেখানে কোনও প্যাডিং করেননি পন্থ। ফলে অসহ্য যন্ত্রণায় বসে পড়েছিলেন তিনি। এরপর দলের ফিজিও এসে তাকে দেখে যান এবং হাতে স্প্রে এবং টেপ মেরে কিছুটা শুশ্রুষা করেন। এরপর কিছুক্ষণ ব্যাট করলেও ৩৬ রানে আউট হয়ে যান পন্থ।

India vs Australia: After Rishabh Pant, Ravindra Jadeja Taken for Scans  After Getting Hit on Left

এদিকে শেষ উইকেটে মহম্মদ সিরাজের সাথে ৩০ রানের বেশ ভালো পার্টনারশিপ গড়েছিলেন এই তারকা অলরাউন্ডার। কিন্তু শেষ অবধি অল আউট হয়ে যায় ভারত। আর ব্যাটিং করতে গিয়ে আঙুলে চোট পান জাদেজা। মিচেল স্টার্কের বাউন্সার গিয়ে লাগে রবীন্দ্র জাদেজায় বাঁ হাতের বুড়ো আঙুলে। সঙ্গে সঙ্গে তাকে দেখতে আসেন দলের ফিজিও এবং আপতকালীন শুশ্রুষা করে কোনওরকমে ব্যাট করেন জাদেজা।

India vs Australia: After Rishabh Pant, injured Ravindra Jadeja also taken  for scans - Sports News

কিন্তু এবার প্রশ্ন, এই দুই ক্রিকেটারের বদলে ব্রিসবেন টেস্টে কারা খেলবেন? টিম ম্যানেজমেন্টের সূত্র থেকে জানা গিয়েছে, ঋষভ পন্থের পরিবর্তে খেলতে চলেছেন বাংলার তারকা উইকেটকিপার ঋদ্ধিমান সাহা। ইতিমধ্যেই সিডনিতে পরিবর্ত হিসেবে নেমেছেন ঋদ্ধিমান, ফলে আসন্ন ব্রিসবেন টেস্টে আবারও দলে কামব্যাক করতে চলেছেন এই অভিজ্ঞ উইকেটকিপার।

চোটে আহত রবীন্দ্র জাদেজা এবং ঋষভ পন্থের পরিবর্তে ব্রিসবেনে খেলতে পারেন এই দুই ক্রিকেটার 2

এদিকে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার পরিবর্তে দলে ব্যাটিং গভীরতা বাড়াতে আবারও দলে ফেরাতে পারে মায়াঙ্ক আগরওয়ালকে। সেক্ষেত্রে আগরওয়ালকে চার নম্বরে ব্যাটিং করিয়ে রাহানে নামতে পারেন পাঁচে। এছাড়া ফিল্ডিংয়েও বেশ ক্ষিপ্র। ফলে মায়াঙ্ককে আবারও দলে আনতে পারে টিম ইন্ডিয়া।

চোটে আহত রবীন্দ্র জাদেজা এবং ঋষভ পন্থের পরিবর্তে ব্রিসবেনে খেলতে পারেন এই দুই ক্রিকেটার 3

এই মুহুর্তে একেবারে চালকের আসন অস্ট্রেলিয়া। ২০০ রানের কাছাকাছি লিড রয়েছে, হাতে এখনও আট উইকেট। ব্যাট করছেন স্টিভ স্মিথ ও মার্নাস লাবুশানে। ফলে আশা করাই যায়, এই ম্যাচ অস্ট্রেলিয়ার পক্ষে হারা অত্যন্ত কঠিন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *