আসন্ন আইপিএলের মেগা নিলামে বিশাল দর পেতে পারেন এই তিন সুপারস্টার ভারতীয় ক্রিকেটার 1

আইপিএল অনেক ক্রিকেটারের ভাগ্য বদলে দিতে পারে। যদিও এটি ক্রিকেটারদের তরুণ ঝাঁককে প্রদর্শন করার একটি প্ল্যাটফর্ম, আমরা কয়েকজন প্রবীণ ক্রিকেটারকে ৩০ এর মাঝামাঝি সময়ে তাদের কেরিয়ারকে চাঙ্গা করতে দেখতে পাই। এটি ভারতীয় প্রতিভাদের প্রচুর পরিমাণে এক্সপোজার দেয় এবং তাদেরকে নতুন উচ্চতায় পৌঁছাতে সহায়তা করে, যা তারা সর্বদা স্কেল করতে চেয়েছিল! যেমনটি আমরা জানি, প্রতি তিন থেকে চার বছরে একবার একটি মেগা নিলাম হয় এবং এটি ২০২২ সালে হতে চলেছে। যদিও আন্তর্জাতিক ক্রিকেটাররা মিনি নিলামে প্রচুর অর্থ আদায় করেন, ভারতীয় দলটি মেগা নিলামে নজর কাড়ে।

The One Issue Each IPL Team Has To Address Before IPL 2021

১. সূর্যকুমার যাদব

The story behind Suryakumar's trademark flick - Rediff Cricket

যবে থেকে মুম্বই ইন্ডিয়ান্স তাকে কিনেছে এবং তার প্রতি প্রচণ্ড আত্মবিশ্বাস দেখিয়েছে, সূর্যকুমার যাদবের পক্ষে পরিস্থিতি একটি বিশাল পরিবর্তন এনেছে। তিনি সর্বশেষ তিন আইপিএল মরসুমে ১৫০০ রান করেছেন, যা তার ধারাবাহিকতার কথা বলে। তার আইপিএল পারফর্মেন্সের কারণেই তিনি ভারতীয় দলের একটি অংশে পরিণত হয়েছেন এবং আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তিন নম্বরে ব্যাট করতে নির্বাচিত হয়েছেন। যদিও মুম্বই ইন্ডিয়ানস তার প্রতি দুর্দান্ত আস্থা প্রকাশ করেছে, তারা অন্য ক্রিকেটারদের নিজেকে ধরে রাখতে পছন্দ করবে। প্রতিটি দলই তাকে কেনার জন্য কঠোর পরিশ্রম করতে চলেছে, এই আশায় যে এটি নিলামের অন্যতম বৃহত্তম বিড হবে।

২. ইশান কিশান

IPL 2020: Ishan Kishan learning tricks of trade from Pollard, Hardik | Cricket News - Times of India

এই বছরের শুরুর দিকে ইশান কিশান ভারতীয় দলের হয়ে দুর্দান্ত অভিষেক করেছিলেন। গত আইপিএল মরসুমে তাঁর দুর্দান্ত পারফর্মেন্স ছিল, যেখানে তিনি ৫৭.৩৩ গড়ে এবং ১৪৫.৭৬ এর স্ট্রাইক রেটে ৫০০ এর বেশি রান করেছিলেন। তাঁর হয়ে এটি একটি যুগান্তকারী মরসুম ছিল কারণ ভারতীয় দলের বড় একটি অংশের প্রত্যাশা করছেন তিনি। যাদবের মতো ইশান কিশানকে মুম্বই ইন্ডিয়ানরা ধরে রাখতে পারবে না। এটি তাকে মেগা নিলামে প্রবেশের অনুমতি দেবে। মাঝের ওভারগুলিতে, অনেক দলের বামহাতি ব্যাটসম্যানের খুব দরকার, যারা বলটি দিয়ে ভাল আক্রমণ করতে পারেন। তার উইকেট রক্ষার দক্ষতার কারণেই তিনি একটি বড় দাম পাচ্ছেন।

৩. শিখর ধাওয়ান

Rishabh Pant Kept Calm And Motivated Players Of Delhi Capitals: Shikhar Dhawan

ধাওয়ান ভারতের পক্ষে সীমিত ওভারের সেটআপের অবিচ্ছেদ্য অঙ্গ। যদিও তিনি ভারতীয় দলে বা আইপিএলে আসুক বা না পেয়ে কৃতিত্ব না পেলেও তিনি তার পারফর্মেন্সের সাথে সামঞ্জস্য রয়েছেন। তাঁর সম্পর্কে আশ্চর্যজনক বিষয় হল যখন পার্টনারশিপ বেশি থাকে, তখন তিনি নিজের সেরা সংস্করণটি বের করেন এবং আপনি এটি মাঠে দেখতে পারেন।ইতিমধ্যে প্রায় ৩৫ এর গড় এবং ৪৪ অর্ধশতকে ৫০০০ রান নিয়ে শিখর ধাওয়ান সহজেই একটি দুর্দান্ত বিড হয়ে যায়। তার অভিজ্ঞতা তাকে আরও মারাত্মক করে তোলে এবং এতে কোনও সন্দেহ নেই যে মেগা নিলামে তাঁর খুব চাহিদা রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *